স্ত্রীকে গুলি করে আত্মঘাতী হলেন পাক মন্ত্রী

প্রকাশ : ০৩ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:১৮

জাগরণীয়া ডেস্ক

 

স্ত্রী ফারিহা রাজাককে গুলি করার পর একই বন্দুক দিয়ে আত্মহত্যা করেছেন পাকিস্তানের সিন্ধু প্রদেশের পরিকল্পনা ও উন্নয়নমন্ত্রী মীর হাজর খান বিজারানি। পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) একজন গুরুত্বপূর্ণ নেতা ছিলেন মীর হাজর খান বিজারানি। তার স্ত্রী ফারিহা রাজাক ছিলেন পেশায় সাংবাদিক।

২ ফেব্রুয়ারি (শুক্রবার) জুমার নামাজ শেষে মন্ত্রী বিজারানির জানাযা অনুষ্ঠিত হয় এবং তাকে তার পারিবারিক কবরস্থানে কাশমুর জেলার কুরারামপুর গ্রামে দাফন করা হয়। এ ঘটনায় জাকুবাবাদ এবং কানকুট এলাকায় স্থানীয়ভাবে সরকারি ছুটি ঘোষণা করা হয়। আর তার স্ত্রী ফারিহা রাজাককের জানাযা করাচিতে অনুষ্ঠিত হয়।

পুলিশের বরাত দিয়ে পাকিস্তানের টিভি চ্যানেল জিইও নিউজ জানায়, গত ১ ফেব্রুয়ারি ( বৃহস্পতিবার) রাতে করাচির নিজ বাসভবনে স্ত্রীকে তিনটি গুলি করেন এবং পরে নিজে আত্মঘাতী হন। ২ ফেব্রুয়ারি (শুক্রবার) করাচি পুলিশ তাদের বেডরুম থেকে দুইজনের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে। ঘটনাস্থল থেকে পুলিশ চারটি গুলির খোসা, ব্লাড স্যাম্পল, আঙুলের ছাপসহ অন্যান্য আলামত সংগ্রহ করেছে। 

এ হতাহতের প্রকৃত কারণ সম্বন্ধে এখনো নিশ্চিত নয় পুলিশ। এ ঘটনায় বাড়ির ২ জন গার্ড এবং ৪ জন গৃহকর্মীর জবানবন্দী নিয়েছে। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে তাদের দাম্পত্য কলহ ও পারিবারিক বিবাদের বিষয়টি এই হতাহতের কারণ হিসেবে উঠে এসেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত