বাড্ডায় তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশ : ০৪ জুলাই ২০২৩, ১৬:০২

জাগরণীয়া ডেস্ক

রাজধানী দক্ষিণ বাড্ডার একটি বাসা থেকে সোহেলী আক্তার ওরফে সুইট (২২) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সুইট যশোরের চৌগাছা উপজেলার হাফিজুর রহমানের মেয়ে। তিনি যশোর এমএম কলেজের স্নাতক ২য় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

মঙ্গলবার (০৪ জুলাই) ভোর ৪টার দিকে বাড্ডা থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

সুরতহাল প্রতিবেদনে বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ মামুন মৃধা উল্লেখ করেন, এক মাস আগে দক্ষিণ বাড্ডার ব-৬/১ নম্বর বাড়ির ছষ্ঠ তলায় ভগ্নীপতি গোলাম রব্বানী ও বোন নাজমুন নাহারের বাসায় বেড়াতে এসেছিলেন সুইট। রব্বানীর বাচ্চাকে দেখাশুনা করতেন তিনি।

এদিকে, মৃত সুইটের ভগ্নীপতি গোলাম রব্বানী জানান, একটি ছেলের সঙ্গে সুইটের প্রেমের সম্পর্ক ছিল। সোমবার দিবাগত রাতে খাওয়া-দাওয়া করে তিনি নিজের রুমে ঘুমাতে যান সুইট। পরবর্তীতে মোবাইল ফোনে সেই ছেলের সঙ্গে তার রাগারাগি হয়। এরপর রুমের দরজা বন্ধ করে গলায় ফাঁস দেন তিনি। খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, সোমবার রাতে যে যার রুমে ঘুমাতে যাওয়ার পর রাত ৩টার দিকে তাদের ফোনে এক ছেলে ফোন করে জানান, সুইটের রুমে গিয়ে দেখতে, তিনি কি করছেন। তখন তারা তার রুমের দরজা বন্ধ পেয়ে জানলা দিয়ে লাইট জ্বালিয়ে দেখেন, ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস লাগিয়ে ঝুলছেন সুইট। তখন তারা দরজা খোলার চেষ্টা করেন। না পেরে পরবর্তীতে থানায় খবর দেন। ৩-৪ বছর ধরে একটি ছেলের সঙ্গে সুইটের প্রেমের সম্পর্ক চলছিল। বিয়ের কথাও হচ্ছিল বলেও জানান রব্বানী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত