বাবার বক্তব্যের জন্য ক্ষমা চাইলেন ইভাংকা ট্রাম্প

প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৬, ১৬:০৮

জাগরণীয়া ডেস্ক

ট্রাম্প তনয়া ইভাংকা ট্রাম্প মন্তব্য করেছেন, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্পের বক্তব্য স্পষ্টভাবেই অনুপযুক্ত ও আপত্তিকর। তিনি সঙ্গে সঙ্গে পরিবার ও আমেরিকার জনগণের কাছে ক্ষমা চেয়েছেন।

ফাস্ট কোম্পানির সাময়িকীর কাছে পাঠানো বিবৃতিতে সোমবার (১৭ অক্টোবর) ট্রাম্পের বড় মেয়ে ইভাংকা বলেন, ‘স্পষ্টভাবেই আমার বাবার মন্তব্য অনুপযুক্ত ও আপত্তিকর এবং আমার ভালো লেগেছে যে, বাবা এটা স্বীকার করেছেন।’ 

ইভাংকা বলেন, ‘আমার কাছে সবচেয়ে স্বস্তির বিষয় হচ্ছে আমি আমার বাবাকে জানি। আর যাঁরা তাঁর সম্পর্কে লেখালেখি করছেন, তাঁরা জানেন না। এ কারণে তাঁর সম্পর্কে যে লেখালেখি হয়, সেগুলো যে ভুল, তা বোঝার সামর্থ্য আমার আছে।’

বাবাকে রক্ষা করার চেষ্টায় এমন অভিযোগের বিষয়ে ইভাংকা বলেন, তাঁর বাবা সমান অপরাধী, যিনি বিগত বছরগুলোতে পুরুষদের সম্পর্কেও বাজে কথা বলেছেন।

ভবিষ্যতে ট্রাম্প প্রশাসনে কাজ করতে চান কি না জানতে চাইলে ইভাংকা বলেন, সরকারের অংশ হওয়ার ব্যাপারে তাঁর কোনো ইচ্ছা নেই।

সম্প্রতি ২০০৫ সালের একটি ভিডিওচিত্র ফাঁস হয়। এতে দেখা যায়, রিপাবলিকান দলের মনোনীত প্রার্থী ডোনাল্ড ট্রাম্প নারীদের নিয়ে অবমাননাকর ও অশ্লীল ভাষায় কথা বলেছেন।

এ ছাড়া ট্রাম্পের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনেন- ক্রিস্টিন অ্যান্ডারসন, সামার জেরভস, সাবেক মিস ইউনিভার্স অ্যালিসিয়া মাচাদো, মিস অ্যারিজোনা টাশা ডিক্সন, জেসিকা লিডসসহ বেশ কিছু নারী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত