ভারতের দিল্লিতে একই পরিবারের ১১ জনের মৃত্যু

প্রকাশ : ০১ জুলাই ২০১৮, ১৬:১৯

জাগরণীয়া ডেস্ক

ভারতের রাজধানী দিল্লির একটি বাড়িতে একই পরিবারের ১১ জন সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ১ জুলাই (রবিবার) সকালে দিল্লির বুরাতিতে এ ঘটনা ঘটে। পরে পুলিশ মরদেহগুলো উদ্ধার করে।

বার্তা সংস্থা এএনআইয়ের এক প্রতিবেদনে বলা হয়, মরদেহগুলোর মধ্যে ৭ জন নারীর এবং বাকি চারজন পুরুষ। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

জানা যায়, বুরারির সান্ত নগরের একটি বাড়ির দোতলায় গত ২০ বছর ধরে বাস করতো ঐ পরিবার। নিচের তলায় তাদের মুদির দোকান ও প্লাইউডের ব্যবসা ছিল। এই পরিবারটি প্রতিদিন সকাল ৬টায় দোকান খুললেও রবিবার সকাল সাড়ে ৭টা পর্যন্ত দোকান না খোলায় এক প্রতিবেশী উপর তলায় খোঁজ নিতে যান। এসময় ঘরের প্রবেশ পথ খোলা দেখতে পেয়ে ভিতরে প্রবেশ করে তিনি পরিবারটির অধিকাংশ সদস্যকে ফাঁস লাগানো অবস্থায় গ্রিল থেকে ঝুলতে দেখে পুলিশকে খবর দেন।

ওই ব্যক্তি জানিয়েছেন, মৃতদের সবার চোখ বাঁধা ও মুখ টেপ দিয়ে আটকানো ছিল এবং তারা প্রায় সবাই গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলছিল।

পুলিশের বরাত দিয়ে এনডিটিভি জানায়, নিহতরা সম্ভবত আত্মহত্যা করে থাকতে পারেন। তবে এ বিষয়ে তদন্ত চলছে। তদন্তের প্রাথমিক পর্যায়ে ওই এলাকার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখছে পুলিশ।

দিল্লি পুলিশের যুগ্ম কমিশনার রাজেশ খুরানা বলেন, “সম্ভাব্য সব দিক থেকেই তদন্ত করে দেখছি আমরা, কোনো কিছুই বাতিল করছি না। মৃতদেহগুলো ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে”। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত