‘‘সেদিন আমিও ধর্ষিত হতে পারতাম’’ (ভিডিওসহ)

প্রকাশ : ৩০ অক্টোবর ২০১৮, ২০:৪৩

জাগরণীয়া ডেস্ক

পাঠকদের সুবিধার্থে প্রিয়তির পুরো লাইভ ভিডিওটি দেয়া হলো

রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম এর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তুলেছেন বাংলাদেশি বংশোদ্ভূত সাবেক মিস আয়ারল্যান্ড মাকসুদা আক্তার প্রিয়তি। নিজের ফেসবুক টাইমলাইনে রফিকুল ইসলাম এর একটি ছবি পোস্ট করে তার বিরুদ্ধে ২০১৫ সালের একটি ঘটনায় যৌন হয়রানির অভিযোগ তুলেছিলেন তিনি। এবার রফিকুল ইসলামের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ আনলেন প্রিয়তি।

সারা বিশ্বে আলোড়ন তোলা #মি_টু মুভমেন্ট এর আদলে অভিযোগ তুলে ফেসবুক টাইমলাইনে প্রিয়তি লিখেছিলেন, “এই লোকটি তার অফিসে হঠাৎ করে টেবিল থেকে উঠে এসে আমার জামার ভিতর হাত ঢুকিয়ে আমার বক্ষে চাপ দেয়, ২০১৫ সালের মে মাসে তাদের প্রোডাক্ট প্রমেক্স এর বিজ্ঞাপন এর পেমেন্ট আনতে গিয়ে (এই পেমেন্ট যদিও আমি পাইনি)।”

ফেসবুকের ঐ পোস্টের পর ৩০ অক্টোবর (মঙ্গলবার) বাংলাদেশ সময় সন্ধ্যা ৭ টায় ফেসবুকে লাইভে এসে মিস আর্থ খেতাবপ্রাপ্ত  মাকসুদা আক্তার প্রিয়তি জানান, সেদিন ধর্ষণের চেষ্টা করেছিলেন রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম। শুধু তাই নয়, রংধনু প্রধান রফিকুল ইসলামের কাছ থেকে হত্যারও হুমকি পেয়েছিলেন তিনি। সেদিনের ঘটনায় নিজের বুদ্ধিমত্তার কারণে কৌশলে বেঁচে আসলেও সেই ট্রমা থেকে এখনও বের হতে পারেননি প্রিয়তি।

প্রায় ১৫ মিনিট ২৬ সেকেন্ডের লাইভে প্রিয়তি প্রশ্ন রাখেন, কোন নারীর পক্ষে কী এই ধরণের হয়রানির পুরো বর্ণনা দেয়া সম্ভব? 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত