নেহা কাক্কার ঢাকায়, কনসার্ট সন্ধ্যায়

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০১৬, ১৯:২১

জাগরণীয়া ডেস্ক

বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কাক্কার ঢাকায় এসেছেন বাংলাদেশি শ্রোতাদের গান শোনাতে। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকালে মুম্বাই থেকে ঢাকা এসে পৌঁছান নেহা। 

শুক্রবার সন্ধ্যায় ‘নেহা কাক্কার লাইভ ইন ঢাকা’ শিরোনামের এই কনসার্টে তিনি গান গাইবেন। ‘ই-মেকার্স’ আয়োজন করেছে এই কনসার্টের। নেহা কাক্কারের সঙ্গে বাংলাদেশি শিল্পীরাও গান গাইবেন এই কনসার্টে।

নেহা কাক্কার মুলত আইটেম গান গেয়ে জনপ্রিয়তা পেয়েছেন। তিনি ঢালিউডের অগ্নি-২ সিনেমার ম্যাজিক মামনি গানটি গেয়ে জনপ্রিয়তা অর্জন করেছেন। 

ই-মেকার্সের মিডিয়া বিভাগের প্রধান আফরিদ হাসান, নেহা গুলশানের একটি পাঁচতারা হোটেলে রয়েছেন। রাত ৮টায় গান গাইতে মঞ্চে উঠবেন তিনি। এই কনসার্টের আয়োজন করা হয়েছে ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকার আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে। 

আফরিদ হাসান জানান, ইতোমধ্যে মঞ্চ প্রস্তুত করা হয়েছে। আয়োজক প্রতিষ্ঠানের পক্ষ থেকে সকল অনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়েছে।

এই শো’তে নেহা তার ভক্তদের পাশাপাশি গাইবেন বাংলাদেশের কিংবদন্তি লাকী আখন্দের সুস্থতা কামনা করে। আয়োজকরা এই শো থেকে প্রাপ্ত অর্থের একটি অংশ প্রদান করবেন লাকীর চিকিৎসা খাতে।    

নেহা কাক্কারের সর্বশেষ জনপ্রিয় আইটেম গান হলো ‘কালা চশমা’। এছাড়াও তার গাওয়া জনপ্রিয় গানগুলোর মধ্যে আছে ‘আজ ব্লু হ্যায় পানি পানি’,‘সেকেন্ড হ্যান্ড জাওয়ানি’,‘ধাতিং নাচ’,‘লন্ডন ঠুমাকড়া’,‘দেখেগা রাজা ট্রেলার’,‘আও রাজা’,‘তু ইশক মেরা’,‘দো পেগ মার’,‘পার্টি শো’,‘টুকুর টুকুর’ ইত্যাদি। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত