ধামরাইয়ে ডাকাতি, গৃহকর্ত্রীকে জবাই করে হত্যা

প্রকাশ : ২৫ আগস্ট ২০১৬, ১৩:৫৯

জাগরণীয়া ডেস্ক

ঢাকার ধামরাইয়ে সুতিপাড়া ইউনিয়নের একটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ওই বাড়ির গৃহকর্ত্রী রজ্ববাননেসাকে (৮৫) জবাই করে হত্যা করে ডাকাতরা। এ ঘটনায় ওই নারীর স্বামী ফালুজ উদ্দিনও (১০০) ডাকাতদের হাতে গুরুতর জখম হয়েছে বলে জানা গেছে।  

বৃহস্পতিবার (২৫ আগস্ট) ভোর রাতে ইউনিয়নের বাথুলীর বালিথা গ্রামের ফালুজ উদ্দিন ব্যাপারীর বাড়িতে এ ডাকাতি হয়। খবর পেয়ে ধামরাই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। 

এলাকাবাসী জানায়, ভোর রাতে বালিথা গ্রামের ফালুজ উদ্দিনের দোতলা বাড়িতে ১০/১২ সদস্যের ডাকাত ঢোকে। ডাকাতরা বাড়ির গৃহকর্ত্রী রজ্ববাননেসাকে ঘুমন্ত অবস্থায় জবাই করে। সেইসঙ্গে তার স্বামী ফালুজ উদ্দিন ব্যাপারীকেও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায় ডাকাতরা।  

পরে স্থানীয়রা ফালুজ উদ্দিনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। আহত ওই বৃদ্ধের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন হাসপাতালের অপারেশন (ওসি) ইনচার্জ নাছির উদ্দিন।

এদিকে ধামরাই থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ফ্রিজের কার্টন থেকে ওই নারীর লাশ উদ্ধার করে। ডাকাতরা ওই বাড়ির দুটি আলমারি ভেঙে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ কয়েক লাখ টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়। এ ঘটনায় এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে।  

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক জানান, জবাই করা ওই নারীর লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে ও বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ এখনও পর্যন্ত ডাকাতি হওয়া মালামাল ও জড়িত সন্দেহ কাউকে আটক করতে পারেনি। এ ঘটনায় ধামরাই থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত