ঝিনাইদহে গৃহবধূ হত্যার অভিযোগে লাশ নিয়ে বিক্ষোভ

প্রকাশ : ২৩ আগস্ট ২০১৬, ১৯:২২

জাগরণীয়া ডেস্ক

ঝিনাইদহ শহরের আদর্শপাড়া বকুলতলা এলাকায় তানজিলা আক্তার (২২) নামে গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে স্বামী জুয়েলসহ তার পরিবারের লোকজন পলাতক রয়েছে।

২৩ আগস্ট (মঙ্গলবার) দুপুরে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গ থেকে মরদেহ নিয়ে বিক্ষোভ শুরু করেন তারা। বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ড ঘুরে পাগলা কানাই মোড় গিয়ে শেষ হয়। সংক্ষিপ্ত সমাবেশে মৃত তানজিলার বাবা ও স্বজনেরা বক্তব্য রাখেন। তারা অবিলম্বে স্বামী জুয়েল ও তার পরিবারের জড়িতদের আটকের দাবি জানান।

তানজিলা ঝিনাইদহ শহরের পাগলা কানাই এলাকার কোড়াপাড়ার আব্দুল গনি মেম্বারের মেয়ে। তিনি ঢাকার পপুলার ডায়াগনষ্টিক সেন্টারে স্টাফ নার্স হিসেবে কর্মরত ছিলেন। ২৩ আগস্ট (মঙ্গলবার) তার মুক্তিযোদ্ধা কোটায় ঢাকার মহাখালীতে সরকারি নার্স হিসেবে যোগদান করার কথা ছিল।

২৯ এপ্রিল ঝিনাইদহ শহরের বকুলতলা এলাকার বাকি বিল্লাহর ছেলে জুয়েল হোসেনের সঙ্গে প্রেমের সম্পর্কে বিয়ে হয় তানজিলার। বিয়ের পর তানজিলা খাতুন ঢাকায় পপুলার হাসপাতালে সেবিকার চাকরি শুরু করেন। তানজিলার পরিবারের অভিযোগ স্ত্রীর অনুপস্থিতিতে স্বামী জুয়েল হোসেন পরকিয়ায় জড়িয়ে পড়েন। তানজিলা বাড়িতে এসে বিষয়টি জানতে পারলে স্বামীকে বিভিন্ন সময় নিষেধ করেন। এ নিয়ে কলহে ২২ আগস্ট (সোমবার) বিকেলে জুয়েল ও তার পরিবারের লোকজন তানজিলাকে শ্বাসরোধে হত্যা করে।  

তানজিলার বাবা আব্দুল গনি মেম্বার অভিযোগ করেন, আমার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমি এর বিচার চাই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত