শিশুকে ২২ বার ঘুষি মেরে হত্যা করল বাবা!

প্রকাশ : ২২ আগস্ট ২০১৬, ১৯:৫৬

জাগরণীয়া ডেস্ক

পাশে শুয়ে আপন মনে আওয়াজ করছিল চার মাসের শিশু। আর সে কারণে টিভি দেখতে সমস্যা হচ্ছিল শিশুটির বাবার। তাই বলে দুধের শিশুর মুখে ও বুকে এক দু’বার নয় একেবারে ২২ বার ঘুষি মেরে হত্যা করল সে!

মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের শিকাগোয়। ঘটনায় প্রকাশ, মিনিয়াপলিসের বাসিন্দা ২১ বছরের কোরি মরিসের বিরুদ্ধে হত্যার অভিযোগ এনেছে পুলিশ।

গত ১৩ আগস্ট, চার মাসের শিশুকন্যা এমার্সিনকে মেরে ফেলে নিজেই পুলিশকে ফোন করে মরিস সব কথা স্বীকার করে। সে জানায়, শিশুর মুখে ১৫ বার এবং বুকে ৭ বার ঘুষি মারে। এখানেই শেষ নয়। মেয়েকে চুপ করানোর জন্য, সে শিশুর বুকে এত জোরে চাপ দেয়, যে সেখানেই শ্বাসরোধ হয়ে যায়।

পুলিশ জানিয়েছে, এই কাণ্ড ঘটিয়ে মরিস নিজের মা এবং স্ত্রীকে ফোন করে। তাঁদের বলে, সে একটা বাজে কাজ করে ফেলেছে। যদিও, কী সেই ‘বাজে কাজ’ তা খোলসা করেনি।

পুলিশ আরও জানিয়েছে, সপ্তাহে তিন থেকে চারদিন ওই শিশুর দেখাশোনা করত মরিস। কারণ সেইসময় তার মা (মরিসের স্ত্রী) কাজে যেতেন।

এই ঘটনার পর পুলিশকে স্ত্রী জানান, খুব অল্পতেই মেজাজ হারিয়ে ফেলত মরিস। এমনকী, অতীতে তাঁর ওপরও শারীরিক অত্যাচার করত এবং জিনিস ছুঁড়ে মারত।

পরিবারের সদস্যদের মতে, মরিসের মানসিক স্থিতি স্বাভাবিক নয়। পুলিশ তা খতিয়ে দেখছে। আপাতত শিশু-হত্যাকারী মরিসের ঠিকানা জেল।

সূত্র: এবিপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত