সিলেটে মা-মেয়েকে ধর্ষণের ঘটনায় মামলা

প্রকাশ : ১২ মে ২০১৭, ১৮:০১

জাগরণীয়া ডেস্ক

সিলেটের জৈন্তাপুর দরবস্ত ইউনিয়নের ডেমা গ্রামে মা-মেয়ে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ছয়মাস ধরে ধর্ষণ ও ভিডিও ধারণ করে তা প্রচারের ঘটনায় নিমার আহমদ (২৮) এর বিরুদ্ধে মামলা হয়েছে।

নির্যাতিত মেয়ের ভাই বাদী হয়ে নিমার আহমদকে একমাত্র আসামি করে জৈন্তাপুর থানায় মামলাটি করেন। এর আগে নিমার আহমদকে আটক করে পুলিশ।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল কবির জানান, ১২ মে (শুক্রবার) দুপুরে নিমার আহমদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহনের জন্য আদালতে পাঠানো হয়েছে। 
জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালতের বিচারক শারমিন কানন মিলা এ জবানবন্দি গ্রহণ করবেন। প্রয়োজনে তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আবেদন করা হবে।

তিনি আরও  জানান, ভিডিও ফুটেজ দেখে পুলিশ প্রথমে ধারণা করেছিল মা, মেয়ের সঙ্গে মেয়েটির খালাও ধষর্ণের শিকার হয়েছেন। কিন্তু তদন্তে পুলিশ খালাকে ধর্ষণের সত্যতা পায়নি।

পুলিশের একটি সূত্র জানায়, মেয়েসহ তাদের পরিবারটি সামাজিক নিরাপত্তার কারণে এতদিন ভয়ে মুখ খুলতে রাজি হয়নি। মামলা হওয়ার পর বিস্তারিত জানা যাবে। পুলিশ ইতোমধ্যে নিমারের ধারণকৃত কয়েকটি ধষর্ণের ভিডিও মামলার আলামত হিসেবে সংগ্রহ করে রেখেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত