স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ

প্রকাশ : ১১ মে ২০১৭, ০০:০৪

জাগরণীয়া ডেস্ক

সিলেটের ওসমানীনগরে পারিবারিক কলহের জের ধরে গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে স্বামী বিরুদ্ধে। ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী হান্নান মিয়া পলাতক রয়েছেন।

সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমা জানিয়েছেন, উপজেলার তাজপুর ইউনিয়ন পরিষদের খাশিপাড়া গ্রামে ৯ মে (মঙ্গলবার) দুপুরে ঘটনাটি ঘটে। নিহত গৃহবধূর নাম সৈয়দা হেমী বেগম। তিনি তাজপুর ইউনিয়নের খাসিপাড়া গ্রামের হান্নান মিয়ার স্ত্রী।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, হান্নান ও সৈয়দা হেমী বেগমের পাঁচ ছেলে ও তিন কন্যা রয়েছে। স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘ দিন ধরে পারিবারিক কলহ চলছিল। এ নিয়ে তাদের গ্রামের পঞ্চায়েত ও আত্মীয়স্বজনরা একাধিকবার সালিস-বৈঠক করেও তাদের কলহ মেটাতে পারেনি। গত ৭ মে (রবিবার) তাদের ছেলে রুহিন মিয়া মায়ের কাছে টাকা চাইলে তিনি টাকা দিতে অপারগতা প্রকাশ করেন। এতে রুহিন ক্ষুব্ধ হয়ে ঘরে থাকা টিভিসহ আসবাবপত্র ভাঙচুর করে। এর জেরে স্বামী সঙ্গে হেমীর ঝগড়া শুরু হয়। ৯ মে (মঙ্গলবার) সকাল এনিয়ে আবারও হান্নান মিয়া স্ত্রীর সঙ্গে ঝগড়ায় জড়ান। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে তিনি দা দিয়ে হেমী বেগমের মাথায় একাধিক কোপ দিয়ে পালিয়ে যান। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় হেমীকে সিলেট নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় বলে জানায় পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমা জানান, পুলিশ দা ও রক্তমাখা জামা উদ্ধার করেছে। এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সিলেট ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সহিদ উল্যা বলেন, অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত