মা, মেয়ে ও খালাকে ধর্ষণ করে ভিডিও ধারণ, গ্রেপ্তার ১

প্রকাশ : ১১ মে ২০১৭, ১২:৩৩

জাগরণীয়া ডেস্ক

সিলেটের জৈন্তাপুর দরবস্ত ইউনিয়নের ডেমা গ্রামে মা, মেয়ে ও খালাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ছয়মাস ধরে ধর্ষণ ও ভিডিও ধারণ করে তা প্রচারের ঘটনায় নিমার আহমদ (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষক একই গ্রামের কালাই মিয়ার ছেলে।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ১০ মে (বুধবার) দিবাগত রাতে অভিযান চালিয়ে নিমার আহমদকে গ্রেপ্তার করেছে। 

পুলিশ সূত্র জানায়, যে পরিবারটি ধর্ষণের শিকার হয়েছে তারা অত্যান্ত গরীব ও অসহায়। ১১ মে (বৃহস্পতিবার) সকালে ধর্ষণের শিকার মেয়ের বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করবেন। আর গ্রেপ্তারকৃত নিমার আহমদকে থানায় রাখা হয়েছে।

পুলিশের একটি সূত্র জানায়, নিমার ভিডিও ধারণ করার পর তাদেরকে জিম্মী করে ৬মাস ধর্ষণ করে আসছে। আর মেয়েসহ তাদের পরিবারটি সামাজিক নিরাপত্তার কারণে এতদিন ভয়ে মুখ খুলতে রাজি হয়নি। মামলা হওয়ার পর বিস্তারিত জানা যাবে। পুলিশ ইতোমধ্যে নিমারের ধারণকৃত কয়েকটি ধর্ষণের ভিডিও মামলার আলামত হিসেবে সংগ্রহ করে রেখেছে।

অভিযানে নেতৃত্ব দেওয়া জৈন্তাপুর থানার ওসি সফিউল কবির জানান, দরবস্ত ইউনিয়নের একটি গ্রামের মা, মেয়ে ও খালাকে ধর্ষণ করেছে নিমার আহমদ। সম্প্রতি ধর্ষণের সময় ধারণকরা ভিডিওগুলো সে ছড়াতে থাকে। পুলিশ ঘটনার খবর পেয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নিমারকে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত