বস্তাবন্দি লাশ উদ্ধার, নারীসহ আটক ৩

প্রকাশ : ১৪ এপ্রিল ২০১৭, ১৬:৫৬

জাগরণীয়া ডেস্ক

নওগাঁ জেলার মান্দায় নিখোঁজ হওয়ার তিনদিন পর একটি পরিত্যক্ত পাতকুয়া থেকে আব্দুল মালেক (৩৫) নামে এক ব্যক্তির বস্তাবন্দি মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে। নিহত মালেক ওই গ্রামের মৃত রমজান আলীর ছেলে।

আটককৃতরা হলেন, প্রবাসী মনিরুল ইসলামের দ্বিতীয় স্ত্রী সুরমা বিবি (২৫), ছোট ভাই আমিরুল ইসলাম (৩৫) ও একই গ্রামের মেহের আলী আকন্দের ছেলে পিন্টু হোসেন (২৬)।

১৪ এপ্রিল (শুক্রবার) জেলার নিয়ামতপুর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীদের সহায়তায় উপজেলার কুড়িয়াপাড়া গ্রামের প্রবাসী মনিরুল ইসলামের বাড়ির ভেতরের পাতকুয়া থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। 

নিয়ামতপুর ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মাহতাব উদ্দিন মৃধা জানান, খবর পেয়ে প্রায় ৭ ঘণ্টা চেষ্টা চালিয়ে পরিত্যক্ত পাতকুয়া থেকে মালেকের মৃতদেহটি উদ্ধার করা সম্ভব হয়েছে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান জানান, সন্দেহবশত ১৩ এপ্রিল (বৃহস্পতিবার) রাতে আমিরুলকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে বাড়ির ভেতরে পরিত্যক্ত একটি পাতকুয়া থেকে মালেকের বস্তাবন্দি মৃতদেহ করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত