স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে পুলিশ কারাগারে

প্রকাশ : ২১ মে ২০১৯, ১৬:৩১

জাগরণীয়া ডেস্ক

মাদারীপুরে এক স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় কারাগারে পাঠানো হয়েছে অভিযুক্ত পুলিশ সদস্যকে। অভিযুক্ত মোক্তার হোসেনকে গ্রেপ্তারের পর ২১ মে (মঙ্গলবার) সকালে জেলা আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

২০ মে (সোমবার) রাতে ঐ স্কুলছাত্রীর মামা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করার পরে মাদারীপুর সদর থানার পুলিশ আসামিকে গ্রেপ্তার করে। 

মামলার এজাহারে বলা হয়, মাদারীপুর পুলিশ লাইন্সে কর্মরত নায়েক মোক্তার হোসেন তার ভাড়া বাসায় ঐ স্কুলছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ এবং মারধর করেন। স্থানীয়রা ঘটনা টের পেয়ে বাইরে থেকে মোক্তারের ঘরের দরজা বন্ধ করে তাকে আটকে রাখে। বিষয়টি বুঝতে পেরে মোক্তার ঐ স্কুলছাত্রীকে ঘরের পেছনের ভেন্টিলেটর দিয়ে নিচে ফেলে দেয়। এতে ওই স্কুলছাত্রী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, "ঘটনার পর থেকেই অভিযুক্ত ঐ পুলিশ সদস্যকে নজরদারিতে রাখা হয়। পরে অভিযোগের সত্যতা পেয়ে তাকে তার দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয় এবং তাকে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়। সেদিন রাতে মামলা হলে অভিযুক্ত পুলিশ সদস্যকে গ্রেপ্তার করে মঙ্গলবার সকালে আদালতে হাজির করা হয়। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন"।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত