খেতে বসা শিশুকে ধর্ষণ, আসামি গ্রেপ্তার

প্রকাশ : ১১ মে ২০১৯, ২৩:২৪

জাগরণীয়া ডেস্ক

বাড়ির সিঁড়িতে বসে খাচ্ছিল ৬ বছরের শিশুটি। সেখান থেকেই তাকে ধরে নিয়ে পাশের নির্মাণাধীন একটি ভবনে ধর্ষণ করা হয়। গত ৯ মে (বৃহস্পতিবার) সন্ধ্যায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার একটি গ্রামে এ ঘটনা ঘটে।

এই ঘটনায় অভিযুক্ত শিশুটির মায়ের চাচাতো ভাই ও প্রতিবেশী মিল্টন ফকির (২২)-কে ১১ মে (শনিবার) ভোরে গাবতলী বাসস্ট্যান্ড থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শিশুটির মা জানান, মেয়েকে নিয়ে টুঙ্গিপাড়া সদরে থাকেন তিনি। এ মাসে তিনি মেয়েকে নিয়ে বাবার বাড়িতে যান। বৃহস্পতিবার সন্ধ্যায় মেয়েকে খেতে দিয়ে তিনি পানি আনতে গিয়েছিলেন। একটু পরে এসে দেখেন মেয়ে নেই, খাবার পড়ে আছে। কিছুক্ষণ মেয়ের নাম ধরে ডাকাডাকি করেও তাকে খুঁজে না পেয়ে বাড়ির বাইরে যান তিনি। একসময় শিশুটিকে পাশের নির্মাণাধীন ভবন থেকে বেরিয়ে আসতে দেখেন। এসময় শিশুটি হাঁটতে পারছিল না এবং ভয়ে কাঁপছিল। এরপর মেয়েকে জড়িয়ে ধরেন তিনি। তখন শিশুটি চিৎকার দিয়ে বলে, ‘মা আমাকে মিল্টন মামা...’। এটা বলেই মায়ের কোলে অচেতন হয়ে পড়ে শিশুটি।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সানোয়ার হোসেন বলেন, আহত শিশুটিকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত মিল্টনকে মুঠোফোন ট্র্যাকিংয়ের মাধ্যমে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে শনিবার বিকেলেই তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত