চকলেটের প্রলোভন দেখিয়ে শিশুকে ধর্ষণচেষ্টা, মামলা দায়ের

প্রকাশ : ১৪ মে ২০১৯, ১৪:৫৬

জাগরণীয়া ডেস্ক

গাইবান্ধার গোবিন্দগঞ্জে চকলেটের প্রলোভন দেখিয়ে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শিশুটির দাদা বাদী হয়ে অজ্ঞাতনামা এক ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেছেন। গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদি হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। 

গত ১৩ মে (রবিবার) সন্ধ্যায় উপজেলার ফাঁসিতলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ১৪ মে (সোমবার) গোবিন্দগঞ্জ থানায় মামলাটি দায়ের করা হয়।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ০৯ বছরের ঐ শিশুটিকে ডাক্তার দেখানোর জন্য তার দাদা স্থানীয় ফাঁসিতলা বাজারে নিয়ে যান। সেখানে একটি দোকানে বসিয়ে রেখে অন্য কাজ সারতে গেলে সুযোগটি ব্যবহার করে অজ্ঞাত পরিচয় এক ব্যাক্তি মেয়েটির সাথে সখ্য গড়ে তোলে। এক পর্যায়ে চকলেটের প্রলোভন দেখিয়ে শিশুটিকে  পার্শ্ববর্তী আখ ক্ষেতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। কিছুক্ষণ পর শিশুটি আখক্ষেত থেকে বেরিয়ে কাঁদতে কাঁদতে ঘটনা খুলে বলে। পরে স্থানীয় লোকজনের সহায়তায় শিশুটিকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মজিদুল ইসলাম বলেন, শিশুটিকে আরও উন্নত চিকিৎসার জন্য গাইবান্ধা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত