প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মারধর, বখাটে আটক

প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৯, ১৯:১৬

জাগরণীয়া ডেস্ক

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ১৬ এপ্রিল (মঙ্গলবার) সকাল এক কলেজছাত্রীকে মারধর করে জামালপুর সদর উপজেলায় জাহাঙ্গীর আলম (৩২) নামের এক বখাটে। এই ঘটনায় মঙ্গলবার দুপুরেই অভিযান চালিয়ে জামালপুর শহরের দেওয়ানপাড়া এলাকা থেকে জাহাঙ্গীরকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বখাটে জাহাঙ্গীর আলম জামালপুর পৌর শহরের বনপাড়া এলাকার বাসিন্দা ও পেশায় একজন দোকান কর্মচারী। 

ভিকটিম কলেজছাত্রীর মা বলেন, "গত তিন মাস ধরে বখাটে জাহাঙ্গীর আমার মেয়েকে রাস্তা-ঘাটে উত্ত্যক্ত করছিল। কিন্তু এই শহরে আমাদের তেমন কোনো আত্মীয়-স্বজন না থাকায় আমরা ভয়ে ভয়ে ছিলাম। মঙ্গলবার মেয়েটাকে প্রকাশ্যে রাস্তায় মারধর করেছে। ওকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। মানবাধিকার সংগঠনের নেতা জাহাঙ্গীর সেলিমের সহযোগিতায় আমরা থানায় মামলা করেছি। আমি ঐ বখাটের দৃষ্টান্তমূলক শাস্তি চাই, যাতে অন্য কোনো বখাটে এই ধরনের কাজ আর না করতে পারে।’

মামলার এজাহার সূত্রে জানা গেছে, স্নাতক প্রথম বর্ষের ঐ ছাত্রীকে গত তিন মাস ধরে রাস্তা-ঘাটে উত্ত্যক্ত ও প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল বখাটে জাহাঙ্গীর আলম। মঙ্গলবার সকাল নয়টার দিকে ঐ কলেজছাত্রী কোচিং শেষে বাড়ি ফেরার সময় শহরের বনপাড়া এলাকায় পৌঁছালে জাহাঙ্গীর তার পথরোধ করে তাকে প্রেমের প্রস্তাব দেয়। ঐ ছাত্রী জাহাঙ্গীরের প্রস্তাব প্রত্যাখ্যান করায় তাকে প্রকাশ্যে মারধর করে জাহাঙ্গীর। এসময় মেয়েটির চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ওই ছাত্রীকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেন। পরে ঐ ছাত্রী বাদী হয়ে জামালপুর সদর থানায় একটি মামলা করেন।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামান বলেন, মামলার একমাত্র আসামি জাহাঙ্গীর আলমকে গ্রেপ্তার করা হয়েছে এবং গ্রেপ্তারকৃতকে মঙ্গলবার দুপুরেই আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত