বখাটের আঘাতে রক্তাক্ত স্কুলছাত্রী

প্রকাশ : ০৩ মার্চ ২০১৯, ১৪:০২

জাগরণীয়া ডেস্ক

জামালপুরের দেওয়ানগঞ্জে এক স্কুলছাত্রীকে ব্লেড দিয়ে কেটে রক্তাক্ত করেছে এক বখাটে। গুরুতর আহত অবস্থায় ঐ স্কুলছাত্রীকে দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ২ মার্চ (শনিবার) সকাল আনুমানিক ১০টার দিকে উপজেলার চুকাইবাড়ী ইউনিয়ন পরিষদ মোড়ে এ ঘটনা ঘটে।

আহত ছাত্রীর নাম বিথী আক্তার। সে উপজেলার চুকাইবাড়ী ইউনিয়নের আলকারচর গ্রামের বাদশা মিয়ার মেয়ে এবং দেওয়ানগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

স্থানীয়রা জানায়, শনিবার সকালে অটোরিকশায় করে বিথী স্কুলে যাচ্ছিল। চুকাইবাড়ী ইউনিয়ন পরিষদ মোড়ে পৌঁছালে অজ্ঞাতপরিচয় কয়েকজন বখাটে যুবক অটোরিকশাটির গতিরোধ করে। এরপর বিথীকে জোর করে অটোরিকশা থেকে নামিয়ে তার শরীরের বিভিন্ন অংশ ব্লেড দিয়ে কেটে রক্তাক্ত করে তারা। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

খবর পেয়ে আহত স্কুলছাত্রীকে দেখতে দেওয়ানগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) গোলাম মোস্তাফা ও অফিসার ইনচার্জ একেএম আমিনুল হক হাসপাতালে যান। 

দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) একেএম আমিনুল হক বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে। ঐ স্কুলছাত্রীর অভিভাবকরা অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত