বখাটের নির্যাতনে পরীক্ষা দেয়া হচ্ছে না হোসনে আরা’র

প্রকাশ : ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ২৩:২০

জাগরণীয়া ডেস্ক

আশুলিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা ও মেয়েকে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে বখাটেরা। এ ঘটনায় আহত হয়েছেন মা জুলেখা বেগম (৩০) ও তার মেয়ে এবারের দাখিল পরীক্ষার্থী হোসনে আরা (১৬)।

আহত হোসনে আরা ঢাকার আশুলিয়ার শিমুলিয়া ইউপির উত্তর নাল্লাপোল্লা এলাকার হারুন-অর-রশিদের মেয়ে এবং নাল্লাপোল্লা আদর্শ ইসলামিয়া সিনিয়র বহুমূখী মাদ্রাসা থেকে এবার দাখিল পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল। হাত ভেঙ্গে যাওয়ায় এবার আর পরীক্ষা দেয়া হচ্ছে না হোসনে আরার।

প্রায় এক সপ্তাহ আগে গত ২৮ জানুয়ারি (সোমবার) বিকেলে আশুলিয়ার শিমুলিয়া ইউপি’র উত্তর নাল্লাপোল্লা এলাকায় এ ঘটনা ঘটে।

আহত হোসনে আরা’র বাবা হারুন-অর-রশিদ জানান,সোমবার সকালে তাদের রবি শস্য ক্ষেতে গরু দিয়ে ঘাস খাওয়াচ্ছিল এলাকার অন্যতম চিহ্নিত সন্ত্রাসী আসলাম হোসেন ও তার মা। এসময় ঘাস খেতে বাধা দেয়ায় জুলেখা বেগমের সাথে আসলামের পরিবারের মধ্য বাক-বিতণ্ডা হয়। এক পর্যায়ে জুলেখা বেগমের বাড়িতে এসে তার উপর চড়াও হয় আসলাম। লাঠি দিয়ে এলোপাতাড়িভাবে পিটিয়ে তার বাম হাত ভেঙে দেয়। এসময় বাধা দেয়ায় হোসনে আরাকেও নির্যাতন করে আসলাম ও তার ডান হাত ভেঙে দেয়। 

এ ঘটনায় পরদিন ২৯ জানুয়ারি (মঙ্গলবার) হোসনে আরা’র নানা শামসুল হোসেন বাদী হয়ে আসলাম হোসেন, তার বাবা আজেল, স্ত্রী সুমি এবং মা শাহানা বেগমের বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি অভিযোগ দিয়েছেন।  

এ বিষয়ে জানতে চাইলে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) ফুল মিয়া বলেন, থানায় লিখিত অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনার সত্যতা পাওয়া গেছে। ঘটনার পর থেকে মূল অভিযুক্ত আসলাম পলাতক রয়েছে। তাকে আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত