প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মাদ্রাসাছাত্রীকে ছুরিকাঘাত

প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৩:০৭

জাগরণীয়া ডেস্ক

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক মাদ্রাসাছাত্রীকে ছুরিকাঘাতের অভিযোগ উঠেছে। আহত ছাত্রীর বাড়ি গোবিন্দগঞ্জ উপজেলার নাকাইহাট ইউনিয়নের পোগাইল গ্রামে। তিনি পোগাইল দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী।

২ সেপ্টেম্বর (রবিবার) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। পরে পরিবারের লোকজন তাকে হাসপাতালে ভর্তি করে।

ছাত্রীর পরিবার জানায়, রবিবার রাত ১০টার দিকে ঘরের জানালা ভেঙে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে। এতে তিনি চিৎকার শুরু করলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

৩ সেপ্টেম্বর (সোমবার) দুপুরে উজ্জল মিয়া নামে এক যুবকের বিরুদ্ধে ছুরিকাঘাতের অভিযোগে গোবিন্দগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন ওই ছাত্রীর পরিবার।

ছাত্রীর পরিবারের লোকের অভিযোগ, উজ্জল মিয়া এক মাস ধরে মোবাইল ফোনে কথা ও ম্যাসেজ দিয়ে আসছিল। উজ্জল তাকে প্রেমের প্রস্তাবও দেয়। কিন্তু প্রস্তাবে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে উজ্জল তাকে ছুরিকাঘাত করে।

এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, খবর পেয়ে রাতেই হাসপাতালে গিয়ে ছাত্রী ও পরিবারের সঙ্গে কথা বলেছি। এ ঘটনায় পরিবারের লিখিত অভিযোগ তদন্ত করে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। প্রাথমিক চিকিৎসা শেষে সোমবার দুপুরে ছাত্রী বাড়ি ফিরেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত