সাংবাদিক সুবর্ণা হত্যার প্রতিবাদে গাইবান্ধায় মানববন্ধন

প্রকাশ : ৩১ আগস্ট ২০১৮, ১৬:১১

জাগরণীয়া ডেস্ক

পাবনায় আনন্দ টিভির জেলা প্রতিনিধি সুবর্ণা নদীকে কুপিয়ে হত্যার প্রতিবাদে এবং সারাদেশব্যাপী সাংবাদিকদের উপর হামলা, মামলা, নির্যাতনকারীদের শাস্তির দাবিতে গাইবান্ধায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচী পালন করেছেন সাংবাদিকরা।

৩০ আগস্ট (বৃহস্পতিবার) দুপুরে গাইবান্ধা শহরের ডিবি রোডের আসাদুজ্জামান মার্কেটের সামনে আনন্দ টিভি পরিবার ও দর্শক ফোরাম এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচীর আয়োজন করে।

বক্তারা আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি সুবর্ণা নদীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। 

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মকসূচীতে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, অনলাইন, ইলেকট্রিনিক ও স্থানীয় সংবাদ মাধ্যমের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

মানববন্ধন চলাকালে আনন্দ টিভির স্টাফ রিপোর্টার মিলন খন্দকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, যুগান্তরের গোবিন্দ লাল দাস, করতোয়ার সৈয়দ নুরুল আলম জাহাঙ্গীর, প্রথম আলোর শাহাবুল শাহীন তোতা, দেশ টিভির অমিতাভ দাশ হিমুন, ইনডিপেনডেন্ট টিভির আরিফুল ইসলাম বাবু, ডিবিসি টিভির রিকতু প্রসাদ, সময় টিভির স্টাফ রিপোর্টার হেদায়েতুল ইসলাম বাবু, বৈশাখী টিভির এস এম বিপ্লব ইসলাম, আনন্দ টিভির আশরাফুল ইসলাম, সাংবাদিক সাইফুল ইসলাম খান, প্রথম আলো বন্ধুসভার সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, স্থানীয় দৈনিক জনসংকেতের স্টাফ রিপোর্টার শাহজান সিরাজ, মাসুম লুমেন প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত