কলেজছাত্রীকে ছুরিকাঘাত, ছেলেকে পুলিশে দিলেন মা

প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০১৮, ১৫:২০

জাগরণীয়া ডেস্ক

বগুড়ায় কলেজছাত্রীকে ছুরিকাঘাত করার অভিযোগে ছেলেকে পুলিশের হাতে তুলে দিলেন মা। আহত তরুণী বগুড়ার একটি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। আহত অবস্থায় মেয়েটিকে পরে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এখন তিনি বাড়িতে রয়েছেন।

২ সেপ্টেম্বর (রবিবার) রাতে বগুড়া সদর থানায় গিয়ে ছেলে কাওসার আলম ওরফে অভিকে পুলিশের হাতে তুলে দিয়েছেন তার মা নাসরিন আলম। 

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন। 

মেয়েটির পরিবার ও পুলিশ জানায়, বগুড়া শহর যুবলীগের সভাপতি মাহফুজুল আলম জয়ের ছেলে কাওসার আলম ওই মেয়েকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিলেন। গত ৩০ আগস্ট (বৃহস্পতিবার) বিকেলে মেয়েটি বাড়ি থেকে রিকশায় করে বাদুরতলার একটি বিউটি পার্লারে যাওয়ার সময় কাওসার আলমসহ অজ্ঞাত তিন-চারজন দুটি মোটরসাইকেলে করে তার রিকশার পথরোধ করেন।

এ সময় ঐ কলেজছাত্রীকে কিল-ঘুষি মেরে ও লাঠি দিয়ে পিটিয়ে জখম করেন তারা। একপর্যায়ে কাওসার ছুরি দিয়ে মেয়েটির ঊরুর নিচে আঘাত করেন। এ ঘটনায় স্থানীয় লোকজন এগিয়ে এলে কাওসার ও তার সঙ্গীরা মেয়েটিকে জীবননাশের হুমকি দিয়ে পালিয়ে যান।

ঘটনার দুদিন পর গত ১ সেপ্টেম্বর (শনিবার) সন্ধ্যায় কাওসারের নাম উল্লেখ করে তিন-চারজন অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে সদর থানায় মামলা করেন মেয়েটির বাবা। পুলিশ জানায়, ওই মামলায় কাওসারকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত