পটিয়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

প্রকাশ : ৩০ মে ২০১৮, ১৯:৪৯

জাগরণীয়া ডেস্ক

চট্টগ্রামের পটিয়ার বড় উঠান এলাকা থেকে রাশেদা আক্তার (৩৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে একে আত্মহত্যা মনে করা হলেও রাশেদার ভাই মো. সেলিম দাবি করেছেন, তার বোনকে হত্যা করার পর ঝুলিয়ে দেয়া হয়েছে। 

৩০ মে (বুধবার) বড় উঠানের দৌলতপুর গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

রাশেদার ফুফাত ভাই মাহবুব হোসেন বলেন, দুই বছর আগে ফল ব্যবসায়ী জসিম আরেকটি বিয়ে করেছেন এমন সংবাদে ১৫ বছরের জসিম-রাশেদার সংসারে দাম্পত্য কলহের সৃষ্টি হয়। পরে বিচার-সালিসের মাধ্যমে আবার স্বামীর ঘরে ফিরে যান রাশেদা।  ঘটনার সময় বাড়িতে থাকার কথা রাশেদার শ্বশুরবাড়ি থেকে অস্বীকার করলেও প্রতিবেশীরা আমাদের জানিয়েছেন তিনি বাড়িতেই ছিলেন। ধারণা করা হচ্ছে রাশেদাকে মেরে মরদেহ বাশেঁর সঙ্গে ঝুলিয়ে রেখে পালিয়েছেন তিনি। আমরা এর সুষ্ঠু তদন্ত চাই।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পটিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) বাসু দেব জানান, মঙ্গলবার দিনগত রাতে সেহেরি খেয়ে ঘুমাতে যান রাশেদা। সকাল সাড়ে ছয়টার দিকে বাড়ির শৌচাগারের বাঁশের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়া হয়। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) মর্গে পাঠিয়েছে। প্রাথমিকভাবে পটিয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত