চট্টগ্রামে বৃদ্ধা হত্যা ও স্বর্ণালংকার লুট, গ্রেপ্তার ২

প্রকাশ : ২৭ মে ২০১৮, ১৮:৩৬

জাগরণীয়া ডেস্ক

চট্টগ্রামে বৃদ্ধা মঞ্জু সেনকে হত্যা করে স্বর্ণালংকার লুটের ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, আব্বাস ও রুবেল। এদের আনুমানিক বয়স ২৭ বছর।

গত ২৬ মে (শনিবার) রাতে চট্টগ্রাম মহানগরীর একাধিক এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নেজাম উদ্দিন জানান, শনিবার নগরীর সদরঘাট থানার কর্ণফুলী নদীর তীরবর্তী মেরিন ড্রাইভ এলাকা থেকে মঞ্জু সেনের(৭৭) লাশ পাওয়া যায়। পরে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত দুইজন ওই নারীকে হত্যা করে কানের দুল, আংটি ও মোবাইল ছিনিয়ে নেওয়ার কথা স্বীকার করেছে।

সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন জানান, গ্রেপ্তার দুইজনই মাদকসেবী। মাদকের জন্য টাকা জোগাড় করতে তারা হত্যাকাণ্ড ও ছিনতাইয়ের ঘটনা ঘটায়।

উল্লেখ্য, ফিরিঙ্গী বাজার শিববাড়ি এলাকার বাসিন্দা মঞ্জু গত ২৫ মে (শুক্রবার) সকালে প্রাতঃভ্রমণে বের হয়েছিলেন। ওই সময় মেরিন ড্রাইভের কাজ করার সময় তৈরি করা একটি ঘরে মনজুকে টেনে ঢুকিয়ে ফেলে আব্বাস ও রুবেল। পরে তার কাছে থাকা কানের দুল, আংটি ও মোবাইল সেট ছিনিয়ে নেওয়ার জন্য গলা টিপে ধরলে মনজুর মৃত্যু হয়। পরে তার মৃতদেহ ঘর থেকে বের করে নদীর সংযোগ খালের পাশে জঙ্গলে ফেলে দেয় তারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত