মা হচ্ছেন সেরেনা

প্রকাশ : ২০ এপ্রিল ২০১৭, ১৯:৩৯

জাগরণীয়া ডেস্ক

নিশ্চিত করেই জানা গেলো সেরেনা উইলিয়ামস মা হতে চলেছেন। খবরটি চাউর হয় সামাজিক মাধ্যম স্ন্যাপচ্যাটে বুধবার সকালে সেরেনা তার আঁটোসাঁটো হলুদ কস্টিউম পরা একটি ছবি পোস্ট করার পর। সে ছবিতে সাইড অ্যাঙ্গেলে সেরেনার সন্তানসম্ভবার ভাবটি প্রকট ছিলো।

এদিকে পোস্ট দেওয়ার কিছুক্ষণের মধ্যেই সেরেনা অবশ্য ছবিটি সরিয়ে ফেলেন। কিন্তু সামাজিক মাধ্যমের সদা তৎপর শ্রেণির কেউ কেউ তা ততক্ষণে স্ক্রিনশট করে রেখেছিলেন। ফলে সেরেনার সে ছবি চাউর হতে সময় লাগেনি। এতে কানাঘুষাই বাড়ছিলো। 

সে অবস্থায় প্রকাশ্য হলেন, সেরেনার মুখপাত্র কেলি বুশ নোভাক। আর তাকে উদ্ধৃত করে সংবাদমাধ্যমগুলো এই টেনিস তারকার সন্তান সম্ভবা হওয়ার খবর দিচ্ছে। সামাজিক মাধ্যমগুলো ভরে উঠছে সেরেনাকে পাঠানো শুভেচ্ছা বার্তায়।

নোভাক জানিয়েছেন, সেরেনার গর্ভে সন্তান এসেছে এবং বিশ্বের জন্য এক নতুন অতিথি ভুমিষ্ঠ হতে যাচ্ছে এ বছরের পরের দিকে। 

গত ২৮ জানুয়ারি সেরেনা যেদিন অস্ট্রেলিয়ান ওপেনের ২৩তম গ্র্যান্ড স্ল্যাম সিঙ্গলসের চ্যাম্পিয়ন হলেন, সেদিনই তিনি প্রায় দুই মাসের অন্তঃসত্ত্বা। ওই ট্রফিতে চুমু খাওয়ার পরে তাকে খুব একটা ব্যাট হাতে কোর্টে দেখা যায়নি।

এই সেপ্টেম্বরে সেরেনা উইলিয়াম ৩৬-এ পড়বেন। আর ২০১৭’র টেনিস মওসুমগুলোতে তার শক্ত হাতে ব্যাট-বলের লড়াই দেখার সৌভাগ্য ভক্তদের হবে না। মুখপাত্র কেলি বুশ নোভাক জানিয়েছেন সেরেনা কোর্টে ফিরবেন ২০১৮ সালে। সেরেনাকে উদ্ধৃত করেই নোভাক সেকথা জানিয়েছেন।

গত ডিসেম্বেরে ব্যবসায়ী ও রেডিটের যৌথ-প্রতিষ্ঠাতা অ্যালেক্সিস ওহানিয়নের সঙ্গে সেরেনার বাগদানের খবরটি পরিবারের পক্ষ থেকে দেওয়া হয়েছিলো। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত