রাস্তার কুকুরদের খেতে দেওয়ায় যুবতীকে হেনস্তা

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০১৭, ১৯:৩৬

জাগরণীয়া ডেস্ক

তাঁর দোষ একটাই। রাস্তার কুকুরদের দেখভাল করা। সময়মতো কুকুরগুলিকে খেতে দেওয়া আর তাদের উপর নজর রাখা। এই দোষেই এবার প্রতিবেশীদের রোষের মুখে সোনারপুরের যুবতী। দক্ষিণ ২৪ পরগণার সোনারপুরের বাসিন্দা প্রিয়াঙ্কা ভট্টাচার্যকে বাড়ি বয়ে হেনস্তা করে গেল প্রতিবেশীরা। প্রিয়াঙ্কার অভিযোগ তাঁকে হেনস্তার পাশাপাশি, রাস্তার কুকুরদের খুনও করে প্রতিবেশীরা।

প্রিয়াঙ্কার অভিযোগ, প্রতিবেশী বাবলু প্রামাণিক তাঁকে হেনস্তা করে। তিনি জানিয়েছেন, একদিন দুপুরে তিনি বাড়ির সামনে কুকুরকে খাবার দিচ্ছিলেন। সেই সময় রাস্তা দিয়ে ওই প্রতিবেশী যাচ্ছিল। কুকুরটি তাকে দেখে ডেকে উঠলে কুকুরের দিকে পাথর ছুড়ে মারে সে। প্রিয়াঙ্কা ঘটনার প্রতিবাদ করলে বাবুল তাঁর উপরও চড়াও হয় বলে অভিযোগ।

এই ঘটনার পরই সোনারপুর থানায় ওই প্রতিবেশীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন প্রিয়াঙ্কা এবং তাঁর পরিবার। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে বাবলু প্রামাণিক এবং তার স্ত্রী। 

প্রিয়াঙ্কার আরও অভিযোগ, প্রতিদিন সকালে যখন তিনি রাস্তার কুকুরদের খাবার খাওয়াতে বেরোন, তখন সকল প্রতিবেশীরা তাঁকে এই কাজ করার জন্য কটূক্তি বলেন। তারা কোনওভাবেই প্রিয়াঙ্কার এই কাজকে মেনে নিতে পারে না বলে প্রিয়াঙ্কার অভিযোগ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত