কথাকাটাকাটির জেরে নাবালিকাকে ধর্ষণ

প্রকাশ : ২৪ নভেম্বর ২০১৬, ১৯:০৭

জাগরণীয়া ডেস্ক

নোট বাতিলের জেরে নানা ঘটনার মধ্যে এমন ঘটনারও সাক্ষী হতে হল ভারতকে। বাতিল ৫০০ টাকার নোট নিয়ে কথাকাটাকাটির জেরে প্রতিশোধ নিতে ধর্ষণ করা হল এক ১৫ বছরের কিশোরীকে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বদায়ুঁতে। খবর অনইন্ডিয়ার। 

নির্যাতিতা কিশোরীর পরিবার জানিয়েছে, অভিযুক্ত প্রথমে কিশোরীকে অপহরণ করে ও পরে সামনের মাঠে নিয়ে গিয়ে ধর্ষণ করে। সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যা বেলায় ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। সেইসময় পরিবারের লোকজন হাসপাতালে যাওয়ায় বাড়িতে একা ছিলো মেয়েটি। সেদিনই সকালে গোবর বিক্রি নিয়ে কথাকাটাকাটি হয় কিশোরীর পরিবারের সঙ্গে ওই তিনজন লোকের।     

পরিবারের লোকেদের দাবি, গোবর কিনতে এসেছিল তিনজন। কেনার পর বাতিল ৫০০ টাকার নোট দিয়ে চলে যাচ্ছিল তারা। তখনই প্রতিবাদ করেন মেয়েটির বাবা। স্পষ্ট জানিয়ে দেন বাতিল নোট নেবেন না তারা। এই নিয়ে বেশ গোলমাল হয়। এরপরই সন্ধ্যায় এক নবম শ্রেণির ছাত্র এসে কিশোরীকে ধর্ষণ করে। রাতে মেয়েটির বাবা-মা বাড়িতে ফিরলে সমস্ত ঘটনা জানতে পারেন। এরপরই দাতাগঞ্জ পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করা হয়। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ নম্বর ধারা অনুযায়ী ধর্ষণের অভিযোগই আনা হয়েছে। এছাড়া শিশুদের উপরে যৌন নির্যাতন সংক্রান্ত পসকো আইনেও মামলা হয়েছে। পলাতক কিশোরের খোঁজে তল্লাশি চলছে। এছাড়া কথাকাটাকাটির সময়ে উপস্থিত এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত