ভিন্ন গোত্রে প্রেম করায় দুই মেয়েকে খুন করলো বাবা-মা

প্রকাশ : ১৬ এপ্রিল ২০২৩, ১৭:৪৯

আন্তর্জাতিক ডেস্ক

ঘুমন্ত অবস্থায় বাবা-মায়ের হাতে খুন হলেন দুই মেয়ে। কারণ, প্রেমিকদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তারা। জানা যায়, দুই মেয়েরই ভিন্ন গোত্রের দুজনের সঙ্গে প্রেম ছিল। এতে তাদের বাবা-মা ক্ষেপে গিয়েই হত্যাকাণ্ডটি চালান। 

ঘটনাটি ঘটেছে ভারতের বিহার রাজ্যের হাজিপুরে। দেশটির গণমাধ্যম এনডিটিভি জানায়, দুই মেয়েকে হত্যার কথা স্বীকার করেছেন নিহতদের মা রিংকু দেবী। তিনি জানান, তার স্বামীকে নিয়েই ঘুমন্ত অবস্থায় তাদের দুই মেয়েকে হত্যা করা হয়েছে। হত্যাইকাণ্ডের পর ওই নারীর স্বামী নরেশ বাইথা পলাতক রয়েছেন।

রিংকু দেবীকে পুলিশ জিজ্ঞাসাবাদ করলে তিনি জানান, কন্যা দুটির বয়স ১৮ এবং ১৬। তাদের ভিন্ন গোত্রের দুজনের সঙ্গে প্রেম ছিল। তিনি আরও জানান, প্রেমিকদের সঙ্গে দেখা করার জন্য তার মেয়েরা অনেক সময় বাবা মাকে না জানিয়েই বাসা থেকে বের হয়ে যেত। এসব কারণে ক্ষেপে গিয়েই তিনি এবং তার স্বামী দুই মেয়েকে হত্যা করেছেন।

পুলিশ জানিয়েছে, পুলিশ যখন ঘটনাস্থলে পৌঁছায় তখন নিহতদের মা রিংকু দেবী মরদেহগুলোর পাশেই বসে ছিলেন। তিনি তার দুই মেয়েকে হত্যার কথা স্বীকারও করেছেন। পলাতক ওই স্বামী নরেশ বাইথাকে পুলিশ খুঁজছে বলেও জানায়। 

পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তা বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই নারী জানান যে, মেয়েদের বাবা তাদেরকে হত্যা করেছে। কিন্তু তদন্তের পর দেখা যায় স্বামী-স্ত্রী দুজনেই এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত’।

জাগরণীয়া/ডিএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত