ভাড়াটের বাড়িতে গোপন ক্যামেরা, বাড়িওয়ালা গ্রেপ্তার

প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০১৮, ১৬:১০

জাগরণীয়া ডেস্ক

ভাড়াটের ঘরে গোপন ক্যামেরা রেখে ছবি ও ভিডিও সংগ্রহ করেছেন কুরুচিসম্পন্ন এক বাড়িওয়ালা-থানায় দায়ের করা এমন অভিযোগে তোলপাড় দক্ষিণ মুম্বাই। 

জানা গেছে, দক্ষিণ মুম্বাইয়ের গিরগাঁও এলাকায় ৪৭ বছর বয়সী অবিবাহিত বাড়িওয়ালার তার বাবা-মাকে নিয়ে থাকতেন। সেই বাসায় গত দেড় বছর ধরে ভাড়াটে হিসেবে ছিলেন তিন নারী।

থানার অভিযোগের বরাত দিয়ে পুলিশ জানায়, সম্প্রতি ঐ বাড়িওয়ালার সাথে বিভিন্ন সময় কথোপকথনে ঐ তিন নারী বুঝতে পারেন, ঘরে কেউ আড়ি পেতে তাদের কথা শুনে। এমন সব কথা যা তারা একান্তে বলেছিলেন। এরই মধ্যে ঘরে সার্চ করে এডাপ্টরের মত একটি বস্তু তারা ঘরে দেখতে পান। সেখানে একটি কাপড় জড়িয়ে রাখলে ঐ বাড়িওয়ালা তাদের রুমে এসে এডাপ্টর থেকে কাপড়টি সরাতে বলেন। এরপর ইন্টারনেটে এ নিয়ে ঘাঁটাঘাঁটি করে তারা জানতে পারেন, ঐটি আসলে একটি গোপন ক্যামেরা। এরপরই থানায় অভিযোগ করে মামলা দায়ের করেন তারা।

গত ১৯ ডিসেম্বর নারীদের সম্মানহানির জন্য ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারা ছাড়াও তথ্যপ্রযুক্তি আইনে ঐ বাড়িওয়ালাকে গ্রেপ্তার করে স্থানীয় পুলিশ। অভিযুক্ত বাড়িওয়ালার ল্যাপটপ থেকে গোপন ক্যামেরায় রেকর্ড হওয়া গত প্রায় দেড় বছরের ফুটেজ উদ্ধার করেছে পুলিশ। বিস্ময়কর ব্যাপার হলো, ঐ বাড়িওয়ালা ঘরের ফ্যান, ইলেকট্রনিক সুইচ, জানালা ও বাথরুমে গোপন ক্যামেরা লাগিয়ে রেখেছিল। চাঞ্চল্যকর এ ঘটনাটি বর্তমানে ঐ এলাকায় তোলপাড়ের সৃষ্টি করেছে।

পুলিশ বলছে, বিষয়টি এখনো তদন্তাধীন। ভিডিওগুলো অন্য কোথাও শেয়ার হয়েছে কীনা খতিয়ে দেখছে পুলিশ। 

সূত্র: টাইমসনাউনিউজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত