ডাকাতির পর মা-মেয়েকে ধর্ষণ

প্রকাশ : ৩১ জুলাই ২০১৬, ১৭:১১

জাগরণীয়া ডেস্ক

ভারতে রাজধানী দিল্লি থেকে মাত্র ৬৫ কিলোমিটার দূরের এক মহাসড়কে মা ও তার ১৪ বছরের কিশোরী মেয়েকে একসঙ্গে ধর্ষণ এর ঘটনা ঘটেছে। শুক্রবার উত্তর প্রদেশের বুলান্দশহর নামক এলাকায় এই ন্যাক্কারজনক ঘটনা ঘটে। 

শুক্রবার রাতে পরিবারের সদস্যদের সঙ্গে ওই মা ও মেয়ে উত্তর প্রদেশের শাহজাহানপুর যাচ্ছিলেন। বুলান্দশহরে আসার পর তাদের গাড়িটি রাস্তায় একটি ভারি বস্তুর সঙ্গে ধাক্কা খেয়ে থেমে যায়। গাড়িটি থামার পর কতিপয় দুর্বৃত্ত ছুটে আসে এবং গাড়ির সব যাত্রীকে নামিয়ে আনে। ওই দলে সব মিলিয়ে পাঁচজন পুরুষ ছিল। তারা গাড়ির যাত্রীদের সঙ্গে থাকা নগদ টাকা, অলঙ্কার ও মোবাইল ফোনগুলো কেড়ে নেয়। এরপর তাদের রাস্তার পাশের মাঠে নিয়ে যায়। পুরুষ সদস্যদের রশি দিয়ে বেঁধে রেখে মা ও মেয়েকে পর্যায়ক্রমে ধর্ষণ করে তারা। এরপর তারা নিরাপদে ঘটনাস্থল ত্যাগ করে। সারা রাত এভাবেই রাস্তায় পড়ে থাকার পর শনিবার সকালে তাদের একজন কোনোমতে দড়ির গিট খুলতে সক্ষম হন। পরে তিনিই থানায় গিয়ে পুলিশকে ঘটনা জানান।

দিল্লি ও কানপুর শহরের মধ্যে সংযোগ স্থাপনকারী মহাসড়কে পুলিশ চেকপোস্ট থেকে মাত্র ১ কিলোমিটার দূরে এই বর্বর ঘটনা ঘটলেও এ ঘটনায় জড়িতদের কাউকে এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এ ঘটনার পর ওই এলাকার পুলিশের এক উচ্চ পদস্থ কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে। ধর্ষকদের খুঁজে বের করতে গঠন করা হয়েছে পুলিশের একটি বিশেষ দল। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত