‘‌আমাকে আর আমার পরিবারকে বাঁচান’‌

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০১৮, ১৯:০৫

জাগরণীয়া ডেস্ক

গণধর্ষণের শিকার ভারতের উত্তরপ্রদেশের এক কলেজছাত্রী বিচারের দাবীতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ চিঠি লিখেছেন। নিজের রক্ত দিয়ে লিখা ঐ চিঠি গত ২০ জানুয়ারি তিনি পাঠিয়েছেন। খবর-ইন্ডিয়ান এক্সপ্রেস এর।

১৮ বছর বয়সী ওই নির্যাতিতা তরুণী চিঠিতে লিখেছেন, ‘‌দয়া করে আমাকে আর আমার পরিবারকে বাঁচান। রাজনৈতিক প্রভাব থাকায় পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নিচ্ছে না। মামলা তুলে নেওয়ার জন্য আমাকে ক্রমাগত হুমকি দেওয়া হচ্ছে। আমি এর বিচার চাই। না হলে আত্মহত্যার পথ বেছে নেব।’‌  

রাই বারেলি জেলার বাসিন্দা ঐ তরুণীর পিতা জানান, ২০১৭ সালের ২৭ ফেব্রুয়ারিতে ধর্ষণের শিকার হয় তার বড় মেয়ে। কলেজ ক্যাম্পাসের বাইরে থেকে তাকে তুলে নিয়ে লখনৌ নিয়ে যায় দিব্য পাণ্ডে ও অঙ্কিত ভার্মা। সেখানে অঙ্কিত ভার্মার ফ্ল্যাটে তাকে ধর্ষণ করা হয়। এসময় তার মোবাইলটাও ছিনিয়ে নেয়া হয়।

এদিকে রাই বারেলি থানার পুলিশ জানিয়েছে, ধর্ষণের ঘটনায় গতবছর ২৪ মার্চ দিব্য পাণ্ডে ও অঙ্কিত ভার্মা নামে দুই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল। কিন্তু এ মামলার যে খুব একটা অগ্রগতি হয়নি। কেননা ধর্ষকরা অনবরত মামলা তুলে নেয়ার হুমকি দিচ্ছে।

উত্তরপ্রদেশের বারাবাংকি ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্রী ঐ তরুণী গত অক্টোবর মাস থেকে কলেজ যাওয়া বন্ধ করে দিয়েছে। সেই সাথে তার একাদশ শ্রেণীতে পড়া তার ছোটবোনও স্কুল যাওয়া ছেড়ে দিয়েছে। কারণ ফেসবুকে ওই তরুণীর ছোট বোনের ফেক প্রোফাইল তৈরি করে একের পর এক নোংরা ছবি পোস্ট করা হচ্ছে। এ সংক্রান্ত একটি মামলাও রাই বারেলি থানায় দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত