স্বামীর কপালে বন্দুক ঠেকিয়ে স্ত্রীকে গণধর্ষণ

প্রকাশ : ২৩ জানুয়ারি ২০১৮, ১৬:৪৩

জাগরণীয়া ডেস্ক

ভারতে স্বামী ও দেবরের কপালে পিস্তল ধরে এক নারীকে গাড়ি থেকে টেনে হিঁচড়ে বের করে গণধর্ষণ করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ধর্ষক ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ২২ জানুয়ারি (সোমবার) রাতে ভারতের গুরগাঁওয়ের সেক্টর-৫৬ এলাকায় এ ঘটনা ঘটে। 

গুরগাঁও পুলিশ স্টেশনের প্রধান জনসংযোগ কর্মকর্তা মানিষ শেগালের বরাত দিয়ে এনডিটিভি জানায়, পারিবারিক অনুষ্ঠান থেকে রাতে বাড়ি ফেরার সময় সেক্টর ৫৬ এলাকায় ওই নারীর স্বামী গাড়ি থামিয়ে টয়লেটের জন্য বের হন। এসময় পিছন থেকে একটি গাড়ি তাদের গাড়ির পাশে এসে থামে এবং ঐ গাড়ি থেকে চারজন নেমে তাদের জিজ্ঞাসাবাদ শুরু করে।

একপর্যায়ে ঐ নারীর স্বামী আর গাড়িতে থাকা দেবরের কপালে বন্দুক ধরে ২২ বছর বয়সী ঐ নারীকে গাড়ি থেকে টেনে-হিঁচড়ে বের করে সবার সামনেই পালাক্রমে ধর্ষণ করে। যদি ঘটনা ফাঁস করে তাহলে ঐ নারীকে হত্যার হুমকিও দেয় তারা। পরে স্বামী ও দেবরের সঙ্গে ঐ নারী থানায় অভিযোগ করেন। এসময় তার স্বামী গাড়ি নিয়ে পালানোর সময় দুর্বৃত্তদের গাড়ির নাম্বার টুকে রাখেন যা পুলিশকে ধর্ষকদের গ্রেপ্তারে সাহায্য করে।
 
গুরগাঁও সোহনার জোহালকা গ্রাম থেকে গাড়ির নম্বরের সূত্র ধরে ঐ রাতেই চারজনকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের আদালতে প্রেরণের কাজ চলছে বলে জানায় গুরগাঁও পুলিশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত