ধর্ষণের মিথ্যা অভিযোগ, নারী গ্রেপ্তার

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০১৭, ২০:২২

জাগরণীয়া ডেস্ক

ভারতের উত্তর প্রদেশের মিরানপুরে গণধর্ষণের মিথ্যা অভিযোগ দায়ের করায় এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় মিথ্যা অভিযোগ দায়ের করতে সহযোগিতা করায় তার তিন সহযোগীকেও গ্রেপ্তার করা হয়।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, তদন্তে নেমে পুলিশ জানতে পারে, ওই নারীর অভিযোগ মিথ্যা। পরে ২ ডিসেম্বর (শনিবার) ওই নারী ও তার তিন সহযোগীকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়, ওই নারী তিন ব্যক্তির বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ করেছিলেন। পরে জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেছেন, মিথ্যা অভিযোগ দায়ের করার জন্য গ্রেপ্তার অপর তিনজনের কাছ থেকে ২০ হাজার রুপি নিয়েছিলেন। পূর্বশত্রুতার জেরে ওই তিন ব্যক্তির বিরুদ্ধে গণধর্ষণের মিথ্যা অভিযোগ দায়ের করিয়েছিলেন তারা।

মিরানপুর সার্কেলের পুলিশ কর্মকর্তা এস কে এস প্রতাপ বলেন, অভিযোগে ওই নারী বলেছিলেন যে গত ২৯ নভেম্বর মিরানপুর বাসস্ট্যান্ডে তিন ব্যক্তি তাকে মোটরসাইকেলে এগিয়ে দেওয়ার প্রস্তাব দেন। এতে তিনি রাজি হন। পরে ওই তিন ব্যক্তি তাকে নির্জন স্থানে নিয়ে গণধর্ষণ করেন।

এস কে এস প্রতাপ বলেন, তদন্তে নেমে জানা গেছে অভিযোগটি মিথ্যা। পরে মিথ্যা অভিযোগ দায়ের করায় স্থানীয় লোকজন ওই নারীকে গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ করে। শনিবার ওই নারী ও তার তিন সহযোগীকে গ্রেপ্তার করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত