ক্লাসরুমেই যৌনতার মহড়া, শিক্ষিকার জেল

প্রকাশ : ০২ অক্টোবর ২০১৭, ১৪:৪২

জাগরণীয়া ডেস্ক

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের সান জোসে শহরের একটি স্কুলের ক্লাসরুমে যৌনতার মহড়া দেওয়ার দায়ে এক শিক্ষিকাকে ছয় বছরের কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

১ অক্টোবর (শুক্রবার) ড্যানিয়েল মাটকো (৩৫) নামের ওই শিক্ষিকাকে সাজার রায় দেন আদালত। ২০১৫ সালের ১ সেপ্টেম্বর থেকে ১৪ নভেম্বর পর্যন্ত ওই শিক্ষিকা স্কুলে যৌনতার মহড়া চালান বলে শিক্ষার্থীদের পক্ষ থেকে জানানো হয়।

সংবাদমাধ্যম দি ইনডিপেনডেন্টের খবরে বলা হয়, ড্যানিয়েল ক্লাসে বিরতির সময় ও ক্লাস শেষে কিশোর ছাত্রদের সামনে নগ্ন হতেন ও যৌনতা সংশ্লিষ্ট বিভিন্ন অঙ্গভঙ্গি করতেন বলে আদালতে প্রমাণিত হয়েছে। সম্প্রতি ক্লাসরুমে মহড়ার সময় তার একটি নগ্ন ছবি প্রকাশিত হওয়ার পর পুলিশের হাতে গ্রেপ্তার হন ড্যানিয়েল।

ইস্ট পালো অ্যাল্টো অ্যাসপায়ার ফনিক্স অ্যাকাডেমি নামের একটি স্কুলের ওই শিক্ষিকা কিশোর শিক্ষার্থীদের সঙ্গে বিকৃত যৌনতায় অংশ নিতেন। এ ছাড়া তাদের শরীরের আপত্তিকর স্থানে স্পর্শ করতেন বলে অভিযোগ আনা হয়।

২০১৫ সালের ডিসেম্বরেই স্কুল থেকে বরখাস্ত করা হয় ড্যানিয়েলাকে। সে সময় স্কুলের পক্ষ থেকে জানানো হয়, শিক্ষিকার বিরুদ্ধে আনা অভিযোগের তদন্তে সব রকমের সহায়তা করবে তারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত