জেলে ‘‍জামাই আদরে’ রাম রহিম, রয়েছে নারী সহ‌যোগী

প্রকাশ : ২৭ আগস্ট ২০১৭, ১৫:১৫

জাগরণীয়া ডেস্ক

জেলে গিয়েও জামাই আদরেই রয়েছেন গুরমিত রাম রহিম। কা‌র্যত অতিথির সেবা দেওয়া হচ্ছে স্ব-ঘোষিত ধর্মগুরুকে। তার ‌যাতে কোনও অসুবিধা না হয় সেজন্য রয়েছেন একজন বিশেষ সহ‌যোগী নারী। তাকে দেওয়া হচ্ছে মিনারেল ওয়াটার। রোহতকের সুনারিয়া জেলের মধ্যে একটি গেস্ট হাউসে রাখা হয়েছে রাম রহিমকে।

আদালত থেকে হেলিকপ্টারে করে ধর্মগুরুকে রোহতকের জেলে নিয়ে যাওয়া হয়। আপ্যায়ন দেখে বোঝা মুশকিল তিনি আদপে অপরাধী নাকি অতিথি! ইতিমধ্যেই তার এই ভিআইপি আপ্যায়ন ঘিরে প্রশ্ন উঠেছে। 

এদিকে, রাম রহিমকে গেস্ট হাউসে রাখার নিয়ে হরিয়ানার কারামন্ত্রী কৃষাণ লাল পানোয়ারের সাফাই, জেলে নাকি প‌র্যাপ্ত জায়গা নেই, তাই এই ব্যবস্থা। 

অন্যদিকে, দোষী সাব্যস্ত হওয়ার পর অনুগামীদের তাণ্ডব নিয়ে এপর্যন্ত কোনও কথাই বলেননি রাম রহিম। আইনশৃঙ্খলার অবনতি নিয়ে বিরোধীদের তোপের মুখে হরিয়ানার বিজেপি শাসিত সরকার। 

হরিয়ানা সরকারের এই অপদার্থতায় বিরক্ত খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ইতোমধ্যেই পঞ্চকুলার পরিস্থিতি নিয়ে জাতীয় নিরাপত্তা উপদেষ্টা এবং স্বরাষ্ট্রসচিবের সঙ্গে কথাও বলেছেন প্রধানমন্ত্রী। পরিস্থিত স্বাভাবিক করতে সরকারি কর্মীদের ২৪ ঘণ্টা কাজ করতে টুইটারে আবেদন জানিয়েছেন মোদী। 

এদিকে হরিয়ানা ও পঞ্জাবে রাম-রহিমের অনুগামীদের তাণ্ডবে এখনও প‌র্যন্ত মৃত্যু হয়েছে ৩১ জনের। হরিয়ানার ১১টি ও পঞ্জাবের ৯টি জেলার জারি রয়েছে কারফিউ। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত