‘জয়া আলোকিত নারী-২০১৯’ সম্মাননায় ৮ নারী

প্রকাশ : ০৮ মার্চ ২০১৯, ১৩:৪৬

জাগরণীয়া ডেস্ক

সমাজের বিভিন্ন ক্ষেত্রে প্রতিনিয়ত অনেক মহীয়সী নারী বিশেষ অবদান রাখছেন। আলোকিত করছেন সমাজ। এসব আলোকিত নারীদের মধ্য থেকে ৮ পুরোধা নারী ব্যক্তিত্বকে আন্তর্জাতিক নারী দিবস-২০১৯ উপলক্ষে ‘জয়া আলোকিত নারী-২০১৯’ সম্মাননা প্রদান করতে যাচ্ছে দেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি। এবার এই পুরস্কারের সপ্তম আসর।

এ বছর যারা এই সম্মাননা পাচ্ছেন-বিজ্ঞান গবেষণায় ড. ফিরদৌসী কাদরী, নারী উদ্যোক্তা ড. রুবানা হক, সমাজসেবায় মালেকা খান, সমাজসেবায় জহিরন বেওয়া, স্বাবলম্বি নারী হিসেবে নয়ন সেলিনা, ক্রীড়ায় রত্না আক্তার নদী, অভিনয় (চলচ্চিত্র) শবনম, লোক সঙ্গীতে মমতাজ বেগম এমপি। 

৮ মার্চ (শুক্রবার) আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের বলরুমে ‘জয়া আলোকিত নারী-২০১৯’ সম্মাননা প্রদান করা হবে। সম্মাননা প্রদান অনুষ্ঠানটি আরটিভিতে সরাসরি সম্প্রচার করা হবে সন্ধ্যা ৬টায়।

অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বিভিন্ন অঙ্গনের আলোকিত ব্যক্তিবর্গ। থাকবে জমকালো সাংস্কৃতিক পরিবেশনা। নৃত্য পরিবেশন করবেন সাবিলা নূর, হৃদি শেখ, নুসরাত ফারিয়া ও ঈগল ড্যান্স গ্রুপ। পরিবেশিত হবে ক্যারেক্টার কিউ নামে একজন চিত্রশিল্পীর অঙ্কিত নারীর প্রতিকৃতি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত