ধর্ষণের দায় ভোগার জন্য তো আমরাই আছি

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০১৯, ০০:০৯

আয় হায় হুজুর, করসেন কি? মাইয়াগো কেলাশ ফোর ফাইভ পর্যন্ত পড়ানের অনুমতি দিসেন! ক্যান হুজুর, ক্যান? এতোটা উদার হইতে আপনারে কে বলসে হুজুর? 

হুজুর মায় বাপ। মান্যগণ্য লোক, শ্রদ্ধেয় ব্যক্তি। বেয়াদবি নিয়েন না দয়া কইরা। তয় কামডা কইলাম ভালো করেন নাই। মাইয়াগো "অন্য কেহ" নিয়া যাওনের জন্য এমএ বিএ পড়ন লাগে না হুজুর। কোনরকমে একখান যোনি নিয়া জন্মাইলেই কেল্লাফতে। পত্রিকা পড়নের অভ্যাস আপনের আর আপনের মুরিদদের যদি সত্যি সত্যি থাইকা থাকে, তাইলেতো আপনের জানার কথা হুজুর।

এইতো দুইদিন আগেই ডেমড়ায় চার বছরের জাহান আর পাঁচ বছরের দোলারে লিপস্টিক দেওনের নাম কইরা ধর্ষণ কইরা মাইরা ফালাইলো দুইজন 'অন্য কেহ'। পত্রিকায় বাইর হইসিলো তো। হুজুরের চোকখে পড়ে নাই মনে হয় খবরডা। হইতেই পারে, হইতেই পারে। যেইসব খবর চোকখে পড়লে অসুবিধা, সেইগুলান চোকখে না পড়াই ভালো। তয় হুজুর, ওই দুই শিশু ধর্ষণকারী আর হত্যাকারীর মুখেও কইলাম দাড়ি আছে। দাড়ি বেশি বড় হওয়ার সুযোগ পায় নাই যদিও। বড় হইতে হইতে নিশ্চই আরো বড় মাপের ধর্ষক হইতে পারতো। আপনার কাছে ওয়াদাকারীদের মধ্যেও এমন মহান 'অন্য কেহ' কয়জন আছে তার হিসাব কে নিবে হুজুর? 

কি জানেন হুজুর, আপনারা তো ফতোয়া দিয়াই খালাস। আপনেগো ধর্ষণের শিকার হওনের ডর নাই, তার যন্ত্রণা ভোগনের কষ্ট নাই। ধর্ষণের দায় ভোগার জন্য তো আমরাই আছি। আর চিন্তা কি বলেন? আল্লায় দিলে কপাল একখান! যদিও শিশু ছেলেগুলাও মাঝে মাঝে রক্ষা পায় না বইলা শুনসি। অথচ আপনে চাইলে আপনের এই ক্ষমতা ভালো কাজেও লাগাইতে পারতেন। আপনের মুরিদদের ধর্ষণের বিরুদ্ধে ওয়াদা করাইতে পারতেন। আইজ পর্যন্ত ধর্ষণের বিরুদ্ধে, ধর্ষকের বিরুদ্ধে আপনারে কিছু কইতে শুনলাম না, আফসোস! 

যাই হোক হুজুর, আপনে ওয়াদা করাইতে থাকেন। আমরা শুইনা ধন্য হই। আপনেরা আবার সরকারী পৃষ্ঠপোষকতাও পান শুনসি। আমাদের না শুইনা উপায় কি বলেন? আপনি চিন্তা কইরেন না, আমরা আমাদের মেয়েদের পড়াশুনা বন্ধ কইরাতো দিবোই, নিজেরাও কি কি পড়সিলাম সেইটা ভুইলা যাবো। ইনশাল্লাহ। চালায়া যান।

শাশ্বতী বিপ্লবের ফেসবুক থেকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত