মুম্বাইয়ে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে রুনা লায়লা

প্রকাশ : ২৩ মার্চ ২০১৭, ২০:৩৫

জাগরণীয়া ডেস্ক

আগামী ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে ভারতের মুম্বাইস্থ বাংলাদেশ উপ-হাইকমিশন বিশেষ একটি অনুষ্ঠান করতে যাচ্ছে। এই আয়োজনে বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহণের আমন্ত্রণ পেয়েছেন রুনা লায়লা। 

জানা গেছে, ২৬ মার্চ স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টায় অ্যাপোলো ব্যান্ডার সড়কে তাজমহল প্যালেস হোটেলের বলরুমে শুরু হবে অনুষ্ঠানটি। রাত ৮টায় বাংলাদেশের জাতীয় সংগীত বাজানো হবে বলে নিশ্চিত করেছে বাংলাদেশ উপ-হাইকমিশন।

তবে অনুষ্ঠানে গান গাইবেন না রুনা লায়লা। সেখানে বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও দেশাত্মবোধক গান গাওয়ার অনুভূতি এবং সার্কের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করার অভিজ্ঞতার কথা জানাবেন তিনি।
  
দুই ঘণ্টার এই আয়োজনে প্রধান অতিথি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফাড়নাবিসের স্ত্রী অম্রুতা ফাড়নাবিস। তিনি একাধারে ব্যাংকার, গায়িকা ও সমাজকর্মী। সম্মানিত অতিথি হিসেবে থাকবেন মহারাষ্ট্র সরকারের মুখ্য সচিব সুমিত মল্লিক।

রুনা জানান, এই অনুষথানে অংশ নিতে আগামী ২৫ মার্চ মুম্বাইয়ের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন তিনি। পরদিন স্বাধীনতা দিবসের আয়োজনে অংশ নিয়ে ২৮ মার্চ ব্যক্তিগত কাজে তিনি যাবেন কলকাতায়। তারপর ফিরবেন ঢাকায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত