‘এই পরিস্থিতির জন্য অভিনেতারা দায়ি নয়’

প্রকাশ : ১৮ অক্টোবর ২০১৬, ১৭:২২

জাগরণীয়া ডেস্ক

প্রয়াত ভারতীয় সৈনিক এর মেয়ে হিসেবে নিজেকে দেশপ্রেমিক দাবি করলেও রাজনৈতিক টানাপোড়েনে পাকিস্তানি অভিনেতাদের টেনে আনার বিপক্ষে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডে পাকিস্তানি অভিনেতাদের উপস্থিতি নিয়ে যখন ইতোমধ্যেই তারকারা দুই ভাগে বিভক্ত তখন প্রিয়াঙ্কার এই মন্তব্য নতুন করে আলোচনার জন্ম দিলো।

এনডিটিভিকে দেয়া এক সাক্ষাৎকারে এই ইস্যুতে প্রিয়াঙ্কা বলেন, “আমি এই ব্যাপারে পড়েছি। ব্যাপারটা খুবই নাজুক, কারণ সব রাজনৈতিক কারণেই সবার আগে অভিনেতা অভিনেত্রীদের দায়ি করা হয়। কেন ব্যবসায়ী, নেতা, ডাক্তারদের দায়ি করা হয়না?”

‘কোয়ান্টিকো’ খ্যাত এই অভিনেত্রী আরও বলেন, “আমি খুবই দেশপ্রেমিক। তাই দেশের সুরক্ষায় আমার সরকার যে সিদ্ধান্ত নেবে তাই মেনে নেবো। কিন্তু একই সময়ে আমি এটাও বলতে চাই, এই পরিস্থিতির জন্য অভিনেতারা মোটেও দায়ি নয়। তারা কখনোই কারো ক্ষতি করেননি! আমার মতে এটা মোটেও উচিত নয়।”

উরি হামলায় নিজের উদ্বেগের কথা জানিয়েও যুদ্ধের বিপক্ষেই বললেন প্রিয়াঙ্কা।

“উরিতে যা হয়েছে তাতে আমি খুবই বিমর্ষ। আমাদের উচিত দেশকে রক্ষা করার জন্য এগিয়ে আসা। আমরা বহু শতক ধরেই শান্তিপ্রিয় একটি দেশ। আমরা মহাত্মা গান্ধীর দেশ, যুদ্ধে জড়াতে পছন্দ করিনা। আমরা অহিংসায় বিশ্বাসী।”

উল্লেখ্য, উরি হামলার পর পাকিস্তানি শিল্পীদের ভারত ছাড়ার হুমকি দেয় মহারাষ্ট্র নাভনির্মান সেনা। শুক্রবার পাকিস্তানি তারকা অভিনীত কোনও সিনেমা তারা মহারাষ্ট্র, গোয়া এবং গুজরাটের কোনো হলে প্রদর্শন না করার সিদ্ধান্ত নেয় ভারতীয় সিনেমা হল মালিক সমিতি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত