রণবীরের প্রস্তাব ফিরিয়ে দিলেন জ্যাকুলিন

প্রকাশ : ০৫ অক্টোবর ২০১৬, ১২:১৩

জাগরণীয়া ডেস্ক

ক্যাটের পরে এবার জ্যাকুলিনে মজেছেন রণবীর কাপুর। এমনই কথা এখন বলিউডের বাতাসে। কিন্তু বলিউড অভিনেতা রণবীর কাপুরের প্রস্তাবকে গ্রহণ না করে ফিরিয়ে দিয়েছেন অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। 

সম্প্রতি ইন্ডিয়ান সুপার লিগের প্রচারণায় গিয়ে জ্যাকুলিনে মুগ্ধ রণবীর কাপুর। সেই মুগ্ধতা থেকেই ডিনারের অফার দেন রণবীর। কিন্তু অজানা কারণেই তা নাকচ করে দেন জ্যাকুলিন। ভারতীয় সংবাদমাধ্যম এমন খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, গুয়াহাটিতে ইন্ডিয়ান সুপার লিগের প্রচার করতে গিয়েছিলেন রণবীর কাপুর, আলিয়া ভাট, অভিষেক বচ্চন, জ্যাকুলিন ফার্নান্দেজ ও মহেন্দ্র সিং ধোনি। এ সময় জ্যাকুলিন থেকে নাকি একবারও চোখ সরেনি রণবীরের। বিষয়টা অন্যদের চোখে পরলে হাস্যরসের সৃষ্টি হয়। সেখানেই জ্যাকুলিনে মুগ্ধ হয়ে ডিনারে নিয়ে যাওয়ার প্রস্তাবও দেন রণবীর। কিন্তু জ্যাকুলিন  তাকে ফিরিয়ে দেন। 

ধারনা করা হচ্ছে, বিং হিউম্যান জুয়েলারির জন্য সালমান খানের সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন জ্যাকুলিন। টাইগার জিন্দা হ্যায় সিনেমাতেও সালমানের সাথে অভিনয় করবেন জ্যাকুলিন। এমন পরিস্থিতিতে রণবীরের প্রস্তাব গ্রহণ করে ভাইজানকে ক্ষেপানোর রিস্ক নিতে চাইছেন না জ্যাকুলিন।
 
ক্যাটরিনার সঙ্গে বিচ্ছেদের পর নতুন কোনো সম্পর্কে জড়াননি রণবীর। তবে এবার বোধহয় জ্যাকুলিনের আকর্ষণ থেকে নিজেকে সরিয়ে রাখতে পারলেন না রণবীর। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত