কে হচ্ছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ?

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৩৫

জাগরণীয়া ডেস্ক

নানা জল্পনা-কল্পনা অবসান ঘটিয়ে অবশেষে ঘোষিত হচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’।

৩০ সেপ্টেম্বর (সোমবার) সন্ধ্যায় ঢাকার বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেশন সিটির রাজদর্শন হলে অনুষ্ঠিত হবে সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ এর চূড়ান্ত পর্ব। অনুষ্ঠানটি সন্ধ্যা ৭টা ৩৫টা থেকে সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা। 

অডিশন, সিলেকশন, পারফরম্যান্সসহ বিভিন্ন রাউন্ডে ধাপে ধাপে বাছাই প্রক্রিয়া শেষে ১০ জনকে সেরা সুন্দরী হিসেবে বাছাই করেছেন বিচারকেরা।

এতে মূল বিচারকের দায়িত্ব পালন করছেন জনপ্রিয় কন্ঠশিল্পী শুভ্রদেব, মডেল ও অভিনেত্রী তারিন, মডেল ও অভিনেতা খালেদ সুজন, মডেল ইমি, ব্যরিস্টার ফারাবী। প্রতিযোগিতায় শুভ্রদেবের বিচারের মূল বিষয় গান, খালেদ সুজনের র‍্যাম্প, ইমির ফ্যাশন ও আউটফিট, তারিনের নাচ এবং ব্যরিস্টার ফারাবীর বিষয় সাধারণ জ্ঞান। পুরো প্রতিযোগিতায় তারাই বিচারকার্য পরিচালনা করছেন।

এই আয়োজন থেকে উঠে আসা বিজয়ীকে চলতি মাসের শেষ সপ্তাহে পাঠানো হবে মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত পর্বে। তিনি ৭ ডিসেম্বর চীনে মূল পর্বে যোগদানের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন।

প্রতিযোগিতার সেরা ১০ সুন্দরী হলেন নাজিবা বুশরা, জান্নাতুল ফেরদৌস ঐশী, সুমনা নাথ অনন্যা, মঞ্জিরা বশির তৃষা, জান্নাতুল মাওয়া, শিরিন শীলা, আফরিন লাবনী, নিশাদ নাওয়ার সালওয়া, ইসরাত জাহান সাবরিন এবং স্মিথা টুম্পা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত