সেরা দশকে নিয়ে টিভি পর্দায় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৫৮

জাগরণীয়া ডেস্ক

চূড়ান্ত হয়েছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর সেরা দশজন। এবার তাদেরকে নিয়ে চলবে সামনের প্রতিযোগিতা, বাছাই করা হবে সেরা সুন্দরী ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’।

২৬ সেপ্টেম্বর (বুধবার) এটিএন বাংলায় প্রতিদিন রাত ৯ টা থেকে ১০ টায় প্রচারিত হবে সেরা ১০ জনকে নিয়ে প্রতিযোগিতা। এতে মূল বিচারকের দায়িত্ব পালন করছেন জনপ্রিয় কন্ঠশিল্পী শুভ্রদেব, মডেল ও অভিনেত্রী তারিন, মডেল ও অভিনেতা খালেদ সুজন, মডেল ইমি, ব্যরিস্টার ফারাবী। প্রতিযোগিতায় শুভ্রদেবের বিচারের মূল বিষয় গান, খালেদ সুজনের র‍্যাম্প, ইমির ফ্যাশন ও আউটফিট, তারিনের নাচ এবং ব্যরিস্টার ফারাবীর বিষয় সাধারণ জ্ঞান। পুরো প্রতিযোগিতায় তারাই বিচারকার্য পরিচালনা করছেন।

এই আয়োজন থেকে উঠে আসা বিজয়ীকে চলতি মাসের শেষ সপ্তাহে পাঠানো হবে মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত পর্বে। তিনি ৭ ডিসেম্বর চীনে মূল পর্বে যোগদানের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন।

আয়োজকরা জানান, এবার মূল পর্বের আগে প্রায় তিন মাস সময় পাওয়া যাবে চূড়ান্ত বিজয়ীকে তৈরি করার জন্য। এবার বিশ্বখ্যাত গ্রুমার নয়নিকা চ্যাটার্জী আসবেন বিজয়ীকে গ্রুমিং করতে। তার হাত ধরেই ১৯৯৬ সাল থেকে একাধিক প্রতিযোগী বিশ্বসুন্দরীর মুকুট জিতেছেন।

উল্লেখ্য, গত ১৬ সেপ্টেম্বর থেকে এফডিসিতে বর্ণাঢ্য আয়োজনে শুরু হয় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’এর রেজিস্ট্রেশন পর্ব। প্রতিযোগীদের মধ্যে থেকে অডিশন, সিলেকশন, পারফরম্যান্সসহ বিভিন্ন রাউন্ডে ধাপে ধাপে বাছাই প্রক্রিয়া শেষে সেরা সুন্দরী হিসেবে ১০ জনকে বাছাই করেছেন বিচারকেরা।

আগামী ৩০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা’র রাজদর্শন হল থেকে অনুষ্ঠানটি সরাসরি সমপ্রচার করবে এটিএন বাংলা। পুরো বাছাই আয়োজন উপস্থাপনা করবেন ডিজে সনিকা ও আরজে নিরব।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত