বলাকায় রেকর্ড পরিমাণ ব্যবসা করলো‘পোড়ামন ২’

প্রকাশ : ২৪ জুন ২০১৮, ২০:৩১

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর ঐহিত্যবাহী বলাকা সিনেমা হলে মুক্তির ১ সপ্তাহের মধ্যে প্রায় ১২ লক্ষ টাকার ব্যবসা করেছে সিয়াম-পূজা অভিনীত চলচ্চিত্র ‘পোড়ামন ২’।

বলাকা সিনেমাহলের ম্যানেজার মোহাম্মদ শাহীন বলেন, গত ১৬ জুন থেকে বলাকায় চলছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘পোড়ামন ২’। অনেকদিন পর এই ছবির মাধ্যমে হাউজফুল পেয়েছি। যৌথ প্রযোজনার ছবির বাইরে দেশের ছবি হিসেবে প্রথম সপ্তাহ খুবই ভালো চলছে।

তিনি আরও বলেন, ভালো ছবি বানাতে পারলে যে দর্শক ছবি দেখে ‘পোড়ামন ২’ তার প্রমাণ। তার মতে, দর্শক ভালো গল্প, ভালো অভিনয়, পরিষ্কার নির্মাণ এই তিনটা যে ছবিতে একসাথে পায়, সেই ছবি গ্রহণ করে। ‘পোড়ামন ২’ তেমনই একটি ছবি।

তিনি বলেন, শিক্ষাপ্রতিষ্ঠান অধ্যুষিত এই এলাকায় সিনেমাহলে সাধারণ দর্শকদের মধ্যে শিক্ষার্থীরাই থাকে বেশি। ঈদের সময় এদিকের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকার পরেও ‘পোড়ামন ২’ এর সাফল্য কর্তৃপক্ষের মুখে হাসি ফুটিয়েছে। 

তিনি বলেন, এই সপ্তাহে কলেজ-বিশ্ববিদ্যালয় খুলবে। এবার আরো দর্শক হবে বলে আশা করছি।

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ বলেন,  এর আগে আমার প্রযোজিত বেশিভাগ ছবি বলাকায় প্রদর্শিত হয়েছে। কিন্তু সাতদিনে এতো টাকার ব্যবসা আর কোনো ছবি করেনি। বাংলাদেশের ছবি হিসেবে এই ছবি বেশি ব্যবসা করেছে।

বলাকা সিনেমাহলে বর্তমানে সকাল ১০.৩০, দুপুর ১ টা, বিকেল ৩.৩০ ও সন্ধ্যা ৬.৩০ এই চারটি করে শো চলছে।

রায়হান রাফী পরিচালিত ‘পোড়ামন ২’ এর মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয়েছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ এর। ছবিতে তার নায়িকা ‘নূরজাহান’-খ্যাত পূজা চেরি। ছবিতে আরও অভিনয় করেছেন বাপ্পারাজ, সাইদ বাবু, ফজলুর রহমান বাবু, আনোয়ারা, রেবেকা রউফ, চিকন আলী প্রমুখ। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত