বিয়ে করলেন সোনম কাপুর

প্রকাশ : ০৮ মে ২০১৮, ১৫:৪৬

জাগরণীয়া ডেস্ক

বহুদিন ধরে জল্পনা কল্পনা ও ঢাকঢাক গুড়গুড়ের মধ্যেই অবশেষে পছন্দের মানুষ আনন্দ আহুজার সাথে বিয়ে পর্ব সেরে ফেললেন বলিউড ক্রাশ সোনম কাপুর। মাসী ও ইন্টেরিয়র ডিজাইনার কবিতা সিংয়ের রকডেল বাংলোয় শিখ রীতি অনুসারে বলিউড পাড়ার এই আলোচিত বিয়ে সম্পন্ন হয়েছে।

ইতোমধ্যেই ইনস্টাগ্রাম ও গণমাধ্যমে ছড়িয়ে পড়েছে সোনম কাপুরের বিয়ের ছবি। অভিনয়ের প্রয়োজনে এর আগে নানান ঢঙে কনে বউ সাজলেও এবার নিজের সত্যিকারের বিয়েতে ডিজাইনার অনুরাধা ভাকিলের নকশা করা একটি লাল লেহেঙ্গা পরেছেন সোনম। অন্যদিকে আনন্দকে একটি সোনালি শেরওয়ানির সাথে লাল রুবি পাথরের মালা পরতে দেখা যায়।

মঙ্গলবার সকাল থেকেই বিয়েবাড়িতে অতিথিরা আসতে শুরু করেন। আত্মীয়দের মধ্যে কারিশমা কাপুর, কারিনা কাপুর ও সাইফ আলী খানকে পুত্র তৈমুর এর সাথে বিয়েতে উপস্থিত হতে দেখা যায়। এছাড়াও করণ জোহর, রাণী মুখার্জি, অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, শ্বেতা নন্দা বচ্চন, জ্যাকুলিন ফার্নান্দেজ, স্বরা ভাস্কর, রাকেশ ওম প্রকাশ মেহরা সহ অনেকেই হাজির হয়েছেন সোনমের বিয়েতে। বিয়ের পর অতিথিদের জন্য মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়। রাত আটটায় মুম্বাইয়ের পাঁচ তারকা লীলা হোটেলে রয়েছে বিবাহোত্তর সংবর্ধনার অনুষ্ঠান।

তবে বিয়ের আমন্ত্রণের সময়ই সোনম-আনন্দ জুটি সাফ জানিয়ে দিয়েছেন বিয়েতে অতিথিদের কাছ থেকে কোনো উপহার চান না তারা। শুধু তাদের উপস্থিতি ও আশীর্বাদই কাম্য।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত