নির্মিত হচ্ছে শ্রীদেবীর জীবন নিয়ে চলচ্চিত্র

প্রকাশ : ০১ মে ২০১৮, ১৮:১৮

জাগরণীয়া ডেস্ক

বলিউডের প্রতিভাবান অভিনেত্রী প্রয়াত শ্রীদেবীর বর্ণিল জীবন নিয়ে চলচ্চিত্র নির্মাণ করা হচ্ছে। খ্যাতিমান প্রযোজক বনি কাপুর তার প্রয়াত স্ত্রীর জীবন নিয়ে এ চলচ্চিত্র তৈরিতে হাত দিয়েছেন। ইতিমধ্যে দু’জন নির্মাতা রাম গোপাল বার্মা ও হানসাল মেহতা- এ বিষয়ে আগ্রহ প্রকাশ করেছেন বলে জানা গেছে।

এ প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যমে প্রযোজক বনি কাপুর বলেন, এটা কী বায়োপিক হবে নাকি ডকুমেন্টারী, সে বিষয়ে এখনো সিদ্ধান্ত নেই নি। আমার মতে, বিষয়টি নিয়ে কোন তাড়া নেই। সময় হলে সবই জানতে পারবেন।

যদিও গুঞ্জন আছে, বেশ তোড়জোড় নিয়েই ছবির চিত্রনাট্যের কাজ চলছে, যার বেশিরভাগ অংশ বনি কাপুর নিজেই লিখেছেন। এরই মধ্যে ছবির জন্য ২০ টি নাম নিবন্ধন করেছেন প্রযোজক বনি কাপুর। যার মধ্যে রয়েছে শ্রী, শ্রীদেবী, শ্রী মাম সহ আরো অনেক নাম। এছাড়াও কিংবদন্তী প্রয়াত এই অভিনেত্রীর বেশ কয়েকটির চলচ্চিত্রের নাম দিয়েও ছবির নাম নিবন্ধন করেছেন বনি কাপুর। সে তালিকায় ‘চালবাজ’, ‘রূপ কি রানী চরণ কা রাজা’, ‘জানবাজ’, ‘মি. ইন্ডিয়া’ ও ‘রিটার্ন অব মি. ইন্ডিয়া’র মতো নামও রয়েছে।

উল্লেখ্য, গত ২৪ ফেব্রুয়ারি দুবাইতে ‘দুর্ঘটনাবশত’ বাথটাবে পড়ে আকস্মিক মৃত্যু ঘটে বিভিন্ন ভাষায় প্রায় ৩০০ চলচ্চিত্রে অভিনয় করা তারকা অভিনেত্রী শ্রীদেবী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত