পর্দায় আসছেন ঈশিতা

প্রকাশ : ২৯ এপ্রিল ২০১৮, ১৬:২০

জাগরণীয়া ডেস্ক

কলকাতায় থাকছেন এক জনপ্রিয় কবি ও চিত্রশিল্পী, যিনি একসময় ঢাকায় বসবাস করতেন। তার সাক্ষাতকার নিতে যায় এক নারী সাংবাদিক। সেখান থেকে উঠে আসে ভিন্ন এক গল্প। এমনি চিত্রনাট্য নিয়ে সম্প্রতি কলকাতায় শ্যুটিং করেছেন নির্মাতা রাফায়েল আহসান। ছবিটির পরিচালনা, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন রাফায়েল নিজেই।

ছবিটিতে পশ্চিমবঙ্গের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়কে দেখা যাবে কলকাতা নিবাসী এক চিত্রশিল্পী হিসেবে এবং অপরদিকে বাংলাদেশের শীর্ষ একটি দৈনিকের নারী সাংবাদিক চরিত্রে অভিনয় করেছেন এক সময়ের সাড়া জাগানো অভিনেত্রী রুমানা রশিদ ঈশিতা​।

অভিনেত্রী ঈশিতাকে নেয়ার ব্যাপারে নির্মাতা রাফায়েল বলেন, গল্পের কারণেই মনে হয়েছে অভিনেত্রী ঈশিতাকে আমার লাগবে। দীর্ঘদিন তিনি অভিনয় করেন না। ভেবেছিলাম রাজি হন কিনা। তবে যখন তাকে অফার করলাম কাজটির জন্য খুব ভালো রেসপন্স পেয়েছি।

ইতিমধ্যে সৌমিত্র চট্টোপাধ্যায়ের অংশের শুটিং কলকাতায় সম্পন্ন হয়েছে। কলকাতার ঘোষবাড়ি শুটিং হাউস, ভিক্টোরিয়া মেমোরিয়াল, ট্রাম স্টেশন, গঙ্গার পারসহ কলকাতার বিভিন্ন রাস্তায় শুটিং হয়েছে টেলিছবিটির। এবার ঢাকায় সিনেমার বাকী অংশ ঈশিতাকে নিয়ে শ্যুট করবেন পরিচালক।

 আসছে ঈদে ‘কাঠপেন্সিল’ টেলিছবিটি যেকোনো একটি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে বলে জানালেন নির্মাতা। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত