বিদ্যালয়ে অগ্নিসংযোগকারীদের বিচার দাবি

প্রকাশ : ৩০ জানুয়ারি ২০১৭, ০১:৪১

জাগরণীয়া ডেস্ক

গাইবান্ধায় ব্রহ্মপুত্রের কুন্দের চরের পুড়ে যাওয়া মাধ্যমিক বিদ্যালয় গণ উন্নয়ন একাডেমি পরিদর্শনে গিয়েছেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন গাইবান্ধা জেলা সংসদের নেতৃবৃন্দ। 

রবিবার সকালে ছাত্র ইউনিয়নের জাতীয় পরিষদ সদস্য রানু সরকার, গাইবান্ধা জেলা সংসদের সভাপতি তপন সরকার এবং সাধারণ সম্পাদক আসমানি আক্তার আশার নেতৃত্বে ১১ জনের একটি প্রতিনিধিদল সেখানে যান। 

কুন্দের পাড়া চরের একমাত্র হাইস্কুল গণউন্নয়ন একাডেমি পুড়িয়ে দেওয়ার সাথে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, গাইবান্ধা জেলা সংসদের উদ্যোগে হাইস্কুল মাঠের শহীদ মিনারে অত্র প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে একটি প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়৷ 

সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জাতীয় পরিষদের সদস্য রানু সরকার, জেলা সংসদের সভাপতি তপন দেবনাথ, সাধারণ সম্পাদক আসমানি আক্তার আশা, অত্র প্রতিষ্ঠানের সহকারি শিক্ষক রোস্তম আলী, দশম শ্রেণীর ছাত্র মমিনুর এবং নবম শ্রেণীর ছাত্রী সোনালী।

বক্তারা এই ঘটনায় দায়ীদের দ্রুত আইনের আওতায় এনে তাদের যথাযথ বিচারের দাবি তোলেন। একই সাথে ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের শিক্ষাজীবন অব্যাহত রাখতে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে স্থানীয় প্রশাসন তথা সরকারের প্রতি আহ্বান জানান তারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত