অটোরিকশা চালকের হাতে যৌন হয়রানির শিকার রাবি শিক্ষার্থী!

প্রকাশ : ০৩ জুন ২০১৮, ২৩:২০

জাগরণীয়া ডেস্ক

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ক্যাম্পাসে এক ছাত্রীকে অটোরিকশা চালক যৌন হয়রানি করেছে বলে অভিযোগ উঠেছে। ভুক্তভোগী ওই ছাত্রী বিশ্ববিদ্যালয়ের খালেদা জিয়া হলের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের আবাসিক শিক্ষার্থী।

৩ জুন (রবিবার) বিকেলে ওই রিকশা চালকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে লিখিত অভিযোগ করেন ওই ছাত্রী। 

 এক অটোরিকশা চালক তার শ্লীলতাহানী করে বলে অভিযোগ করেছেন ওই ছাত্রী।

লিখিত অভিযোগ থেকে জানা যায়, গত ২ জুন (শনিবার) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তিনি রবীন্দ্র কলা ভবন থেকে খালেদা জিয়া হলের দিকে যাচ্ছিলেন। এসময় বিশ্ববিদ্যালয়ের খালেদা জিয়া হলের দক্ষিণ পাশে তৃতীয় বিজ্ঞান ভবনের সামনে একটি অটো রিকশা বেপরোয়া গতিতে তার কাছাকাছি এসে অটোরিকশা থেকে ওই চালক ছাত্রীর শরীরের বিভিন্ন জায়গায় স্পর্শ করে। তিনি নিজেকে বাঁচানোর চেষ্টা করলে চালক তার পিঠে আঘাত করে রিকশা নিয়ে দ্রুত পালিয়ে যায়।

বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা বলেন, ভুক্তভোগী ছাত্রী আমাদের কাছে একটি লিখিত অভিযোগ দিয়েছে। সে অভিযোগের প্রেক্ষিতে আমি রাজশাহী সিটি কর্পোরেশন কর্তৃপক্ষকে ওই রিকশার খোঁজ নিতে বলেছি। তারা আমাদেরকে সহায়তার আশ্বাস দিয়েছেন। চালককে আইনের আওতায় নিয়ে আসার জন্য পুলিশ প্রশাসনকেও বিষয়টি জানানো হয়েছে। আশা করছি দ্রুতই সেই রিকশা চালককে খুঁজে বের করা যাবে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, ক্যাম্পাসে এসে যারা এ ধরণের ঘটনার ঘটাচ্ছে তারা কোনোভাবেই ছাড় পাবে না। অপরাধীকে শনাক্ত করতে পুলিশ কমিশনারের কার্যালয়েও বিষয়টি অবহিত করা হয়েছে।

নগরীর মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মাহবুব আলম বলেন, উপ-উপাচার্য স্যার আমাকে লিখিত অভিযোগটি দিয়েছেন। সেই চালককে খুঁজে বের করার চেষ্টা চলছে।

রাজশাহী মহানগর পুলিশের এডিশনাল ডেপুটি কমিশনার (এডিসি) মো. হাতেম আলী জানান, অভিযোগের বিষয় যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। সিটি কর্পোরেশনের সহায়তা পেলে চালককে খুঁজে বের করা সহজ হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত