রাবিতে নেতৃত্বের দক্ষতা বৃদ্ধি শীর্ষক কর্মশালা

প্রকাশ : ২৯ অক্টোবর ২০১৭, ১৫:৪৮

জাগরণীয়া ডেস্ক

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) একুশ শতাব্দীতে নেতৃত্বের দক্ষতা বৃদ্ধিতে করণীয় শীর্ষক কর্মশালার আয়োজন করেছে লিডার এন্ড ফেইলর এডুকেশন (লাইফ)।

২৮ অক্টোবর (শনিবার) বিশ্ববিদ্যালয়ের মমতাজ উদ্দিন কলা ভবনের অর্থনীতি বিভাগের গ্যালারিতে অনুষ্ঠিত এই কর্মশালায় প্রধান অতিথি ছিলেন মানবাধিকার কমিশনের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ড. মিজানুর রহমান।

তিনি বলেন, বঙ্গবন্ধু যে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন যে স্বপ্ন বাস্তবায়নে বর্তমান ভবিষ্যৎ প্রজন্মকে নেতৃত্বে আসতে হবে। মুক্তিযুদ্ধের চেতনার মূল বিষয় সাম্য, মানবিকতা ও সুবিচার প্রতিষ্ঠা সম্ভব হলেই সোনার বাংলা গড়তে পারবে তোমরা। এজন্য সামাজিক অপরাধগুলো থেকে নিজেদেরকে বিরত রাখতে হবে।

রাজশাহী কলেজের শিক্ষার্থী আফসানা মিমি ও মামুনুর রেজার সঞ্চালনায় কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন ইউএস অ্যাম্বাসির এইচআরএম ডিরেক্টর ড. উলফাত হোসেন, বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের অধিকর্তা অধ্যাপক ড. ফয়জার রহমান, এক্সকিউটিভ রিগ্যাস ইন্টারন্যাশনালের জিনিয়া প্রিটি।

কর্মশালায় প্রধান আলোচক ছিলেন লাইফ’র চিফ এক্সিকিউটিভ অফিসার মহাম্মদ রিয়াল আহসান। এসময় রাজশাহী বিভাগের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের দুই শতাধিক শিক্ষক-শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত