নারায়ণগঞ্জের ৭ খুন মামলার বাদিকে হত্যার হুমকি

প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০১৬, ১৪:২৮

জাগরণীয়া ডেস্ক

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুনের মামলার বাদি ওই ঘটনায় নিহত নজরুল ইসলামের স্ত্রী ও সংশ্লিষ্ট সিটি করপোরেশনের ২নং ওয়ার্ড কাউন্সিলর সেলিনা ইসলাম বিউটিকে চিঠি দিয়ে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। 

২২ ডিসেম্বর সিটি করপোরেশন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ালে ও সাত খুন মামলা তুলে নেওয়া না হলে তার পরিণতিও স্বামীর মত হবে বলে ওই চিঠিতে হুমকি দেওয়া হয়। সিদ্ধিরগঞ্জ  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরাফতউল্লাহ জানান, এ ঘটনায় বিউটি বাদি হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।  

জিডিতে সেলিনা উল্লেখ করেন, ১৪ ডিসেম্বর বেলা ১১টায় ওয়ার্ড কাউন্সিল অফিসে রেজিস্ট্রি ডাকযোগে চিঠি আসে। চিঠিতে বলা হয়, সাত খুন মামলা ও নির্বাচন থেকে সরে না দাঁড়ালে তাঁর পরিণতিও স্বামীর মতো হবে। তাঁকেও খুন করে গুম করে ফেলা হবে।

ওসি সরাফতউল্লাহ জানান, বৃহস্পতিবার রাতে দায়ের করা জিডির প্রেক্ষিতে চিঠির বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। জিডির তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার এস আই সামসুল ইসলাম জানান, চিঠিটি ঢাকা থেকে এসেছে। কে বা কারা সেটা দিয়েছে তদন্ত চলছে। 

প্রসঙ্গত, আগামী ১৬ জানুয়ারী সাত খুন মামলার রায় ঘোষণা করা হবে। ২২ ডিসেম্বর অনুষ্ঠিত হবে সিটি করপোরেশন নির্বাচন। বিউটি এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত